× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

এড়িয়ে গেলেন সোনাক্ষী

বিনোদন

বিনোদন ডেস্ক
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

প্রায়শই ইনস্টাগ্রামে প্রশ্ন উত্তর সেশন করেন তারকারা, যেখানে ভক্তদের নানা কৌতূহলের জবাব দেন তারা। সেরকমই একটি সেশনের পোস্ট করেছিলেন সোনাক্ষী সিনহা। সেখানে তাদের প্রিয় নায়িকাকে নিয়ে নানা ধরনের প্রশ্ন করেন ভক্তরা। সেখানেই সোনাক্ষীর এক ফ্যান জানতে চান কবে বিয়ে করছেন নায়িকা? তার বিয়ের পরিকল্পনা নিয়ে আগ্রহ প্রকাশ করেন অনেকেই। শোনা যায় যে অভিনেতা জাহির ইকবালের সঙ্গে প্রেম করেন সোনাক্ষী। তবে এ বিষয়ে কখনই মুখ খোলেননি তিনি। বরং জাহির ইকবালের সঙ্গে তার প্রেমকাহিনীর জল্পনা সামনে আসতেই সোনাক্ষী বলেছিলেন যে, সময় হলে তিনিই প্রথম বলবেন, আপাতত নাকি প্রিন্স চার্মিংয়ের অপেক্ষায় রয়েছেন তিনি। বলিউডে একের পর এক অভিনেতা সাত পাকে বাঁধা পড়ছেন।
তাই সোনাক্ষীকে নিয়েও দানা বাঁধছে প্রশ্ন। তবে যেভাবে ভক্তের প্রশ্নের উত্তর দিলেন সোনাক্ষী তা শুনে হাসির রোল উঠেছে নেটদুনিয়ায়। এক ভক্ত প্রশ্ন করেন সোনাক্ষীকে, সবাই তো বিয়ে করছে, আপনি কবে বিয়ে করবেন? উত্তরে তিনি বলেন, সবার তো কোভিড হচ্ছে তাহলে কী আমারও হওয়া উচিত। সোনাক্ষীর সেন্স অফ হিউমারের প্রশংসা করেছেন সকলেই। খুব বুদ্ধিমত্তার সঙ্গে অবশ্য বিয়ের প্রশ্নও এড়িয়ে গেছেন তিনি। বেশ অনেক দিনই বড়পর্দায় দেখা যায়নি তাকে। এখন কবে তিনি গাঁটছড়া বাঁধেন সেদিকেই তাকিয়ে আছেন ভক্তরা। এদিকে সোনাক্ষীর হাতে রয়েছে কমপক্ষে ৪টি নতুন সিনেমা। এগুলোর শুটিং নিয়ে চলতি বছর ব্যস্ত থাকবেন তিনি। সোনাক্ষী বলেন, যে ৪টি ছবি আছে সেগুলোর কাজ একে একে শুরু করবো। তবে কোভিড নিয়ে শঙ্কায় আছি। এরই মধ্যে ভারতজুড়ে ছড়িয়ে পড়েছে আবার ভাইরাসটি। প্রতিদিনই আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বাড়ছে। এই পরিস্থিতি কাটিয়ে উঠে ছবির কাজগুলো করতে পারবো- সেটাই প্রত্যাশা। আশা করছি এ বছর খুব ভালো কিছু ছবি উপহার দিতে পারবো।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর