× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

দীর্ঘদিন পর মিলা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

দীর্ঘদিন ধরেই কোনো চ্যানেলে উপস্থিতি নেই দেশের শীর্ষ নারী পপ তারকা মিলা ইসলামের। এবার সেই আড়াল ভেঙে তিনি হাজির হচ্ছেন টিভির পর্দায়। বাংলাভিশনের ফোনোলাইভ স্টুডিও কনসার্ট ‘মিউজিক ক্লাব’-এ আজকের অতিথি কণ্ঠশিল্পী মিলা। এই অনুষ্ঠানের মাধ্যমে দীর্ঘদিন পর টেলিভিশন লাইভে গান পরিবেশনায় আসছেন তিনি। এ প্রসঙ্গে বাংলাভিশনের অনুষ্ঠান প্রধান তারেক আখন্দ বলেন, আমাদের দেশের সংগীতজগতে অনেক জনপ্রিয় গানের গায়িকা মিলা। সব ধরনের গান বিশেষ করে রক ঘরানার গানে অন্য এক মাত্রা যোগ করেছেন মিলা। সেই ভাবনা থেকে তাকে বাংলাভিশনে গান পরিবেশনের জন্য আমন্ত্রণ জানিয়েছি। দীর্ঘদিন পর দর্শক তার গান টেলিভিশনে সরাসরি শুনতে পারবেন।
আশা করি, দর্শকের ভালো লাগবে। দীর্ঘদিন পর টেলিভিশন লাইভে গান গাওয়া প্রসঙ্গে কণ্ঠশিল্পী মিলা বলেন, অনেক দিন সরাসরি গান পরিবেশন থেকে বিরত ছিলাম। এখন থেকে নিয়মিত দর্শক আমার গান শুনতে পারবেন। আজকের এই অনুষ্ঠানটিও দর্শক খুব উপভোগ করবেন আশা রাখি। সরাসরি সম্প্রচারিত এই অনুষ্ঠানে দর্শকরা ফোন করে মিলার সঙ্গে কথা বলার পাশাপাশি গানের অনুরোধ করতে পারবেন। গানের পাশাপাশি তিনি কথা বলবেন তার জীবনের নানা গুরুত্বপূর্ণ ঘটনা, জানা-অজানা তথ্যসহ ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে। ‘মিউজিক ক্লাব’-এর এই পর্বটি বাংলাভিশনে সম্প্রচারিত হবে আজ রাত ১১টা ২৫ মিনিটে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর