× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

ঝালকাঠিতে লঞ্চে দগ্ধদের আর্থিক সহায়তা প্রদান

বাংলারজমিন

ঝালকাঠি প্রতিনিধি
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

ঝালকাঠির সুগন্ধা নদীতে এমভি অভিযান ১০ লঞ্চে অগ্নিকাণ্ডে দগ্ধ ৩০ জনকে চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। লন্ডনভিত্তিক প্রবাসীদের স্বেচ্ছাসেবী সংগঠন ওয়াচ ইন্টারন্যাশনাল ইউকে এ সহায়তা প্রদান করেন। গতকাল মঙ্গলবার সকালে ঝালকাঠি প্রেস ক্লাব মিলনায়তনে উপস্থিত ২০ জনের হাতে নগদ পাঁচ হাজার টাকা করে তুলে দেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক মো. নাজমুল আলম।
অন্য দশ জনকে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে টাকা পাঠানো হয়েছে। এতে বিশেষ অতিথি ছিলেন ওয়াচ ইন্টারন্যাশনাল ইউকে’র পরিচালক মহিউদ্দিন মনজু। ঝালকাঠি প্রেস ক্লাবের সভাপতি কাজী খলিলুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা সাংবাদিক চিত্তরঞ্জন দত্ত। এতে লঞ্চে অগ্নিদগ্ধ ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।
গত বছরের ২৩শে ডিসেম্বর রাতে ঝালকাঠির সুগন্ধা নদীতে বরগুনাগামী এমভি অভিযান-১০ লঞ্চে অগ্নিকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত ৪৮ জনের মৃত্যু হয়েছে।
দগ্ধ হয়েছেন শতাধিক যাত্রী।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর