× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৬ মে ২০২২, বৃহস্পতিবার , ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শওয়াল ১৪৪৩ হিঃ

রূপগঞ্জে যুবলীগ নেতার ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

নারায়ণগঞ্জের রূপগঞ্জের দাউদপুর ইউনিয়ন যুবলীগের সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রুবেল খানের কাছে চাঁদা দাবি, তার ওপর সন্ত্রাসী হামলা এবং এ ঘটনায় দায়ের করা মামলা তুলে নিতে তাকে অব্যাহতভাবে হত্যার হুমকি প্রদানের প্রতিবাদে মানববন্ধন করেছে এলাকাবাসী। পরে এলাকাবাসী অভিযুক্তদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে সড়ক অবরোধ করে বিক্ষোভ করেন। মঙ্গলবার সকালে উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কের লালমাটি এলাকায় এসব কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন দাউদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফাজউদ্দিন খান, কেন্দ্রীয় হকার্স লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামাল হোসেন কমল, জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুল ইসলাম খোকন,  যুবলীগ নেতা হুমায়ুন কবির, শফিকুল ইসলাম, আমিন রানা, কামরুল হাসান নয়ন, আব্দুর রউফ মালুম, বাবুল মোল্লা, আবুল হাসেম, ছাত্রলীগ নেতা হারুনুর রশিদ বিপ্লব প্রমুখ। এ সময় বক্তারা বলেন, একটি গোষ্ঠী কৌশলে আওয়ামী লীগে অনুপ্রবেশ করে দলের ত্যাগী ও পরীক্ষিত নেতাকর্মীদের ওপর অত্যাচার নির্যাতন চালাচ্ছেন। জামায়াত- বিএনপি’র এজেন্ডা বাস্তবায়নে তারা দলকে ধ্বংসের মিশনে কাজ করছে। সে গোষ্ঠীর চিহ্নিত লোকজনই রুবেল খানের ওপর হামলা চালিয়েছে এবং তাকে হত্যার হুমকি দিচ্ছে। তারা অবিলম্বে অপরাধীদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবি জানান।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর