× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৬ মে ২০২২, বৃহস্পতিবার , ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শওয়াল ১৪৪৩ হিঃ

তাহিরপুরে সাত বছরের শিশু পাশবিক নির্যাতনের শিকার যুবক আটক

বাংলারজমিন

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

সুনামগঞ্জের তাহিরপুরে সাত বছরের এক শিশুকে পাশবিক নির্যাতনের অভিযোগে নিফাজুল (১৯) নামে এক যুবককে আটক করেছে থানা পুলিশ। আটককৃত যুবক উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের অমৃতপুর গ্রামের শাহজামালের ছেলে।
নিফাজুলের মা জানান, সোমবার  সন্ধ্যার দিকে তার সাত বছরের শিশুকন্যাকে তাদের ঘরের পার্শ্ববর্তী আলমাস মিয়ার নির্জন ঘরে কৌশলে নিয়ে জোরপূর্বক পাশবিক নির্যাতন করতে থাকে। এক পর্যায়ে শিশুটির চিৎকার শুনে তার মা ও চাচী এই যুবকের কবল থেকে তাকে উদ্ধার করে। পরে চিকিৎসার জন্য রাতেই তাহিরপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করে। রাত সাড়ে ১১টার দিকে শিশুটির মা তাহিরপুর থানায় এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দেন। অভিযোগ পাওয়ার পর পর পুলিশ অভিযান চালিয়ে যুবকের নিজ বাড়ি থেকে রাত প্রায় আড়াইটার দিকে তাকে আটক করে।
তাহিরপুর থানার উপ-পরিদর্শক গোলাম হাক্কানী জানান, শিশুটির মা’র অভিযোগের ভিত্তিতে নিফাজুল নামে এক যুবককে পুলিশ অভিযান চালিয়ে আটক করে ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর