× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

ব্যাডমিন্টনে সবাই বৈধ

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

ব্যাডমিন্টন ফেডারেশনের নির্বাচনে জমা পড়া ৪৯টি মনোনয়নপত্রের সবই বৈধ বলে বিবেচিত হয়েছে। তবে বর্তমান অ্যাডহক কমিটির সাধারণ সম্পাদক ও একই পদের প্রার্থী কবিরুল ইসলাম শিকদারের মনোনয়নপত্রে সমর্থকের সই নিয়ে আপত্তি ছিল। গতকাল শুনানি শেষে সেটাও বৈধ বলে গ্রহন করেছেন জাতীয় ক্রীড়া পরিষদের পরিচালক (প্রশাসন) শেখ হামিম হাসান। এ বিষয়ে তিনি বলেন, ‘কবির শিকদারের মনোনয়নপত্রে সমর্থক হিসেবে সই করেছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের কাউন্সিলর তারিকুল আনাম। যদিও পরে তিনি আপত্তি দিয়েছিলেন যে, ওই সই তার নয়। বিষয়টি যাচাই বাছাই শেষে রিটার্নিং অফিসার কবির শিকদারের মনোনয়নপত্র বৈধ বলে বিবেচনা করেছেন।’ ২৪ কার্যনির্বাহী সদস্যের বিপরীতে ৪৯টি মনোনয়নপত্র জমা পড়েছে। যার মধ্যে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ ২৬টি, সাবেক সাধারণ সম্পাদক ও গুলশান স্পোর্টিং ক্লাবের জোবায়েদুর রহমান রানার প্যানেলে জমা পড়েছে ২২টি মনোনয়নপত্র। অন্যদিকে স্বতন্ত্র হিসেবে একটি জমা দিয়েছেন বর্তমান অ্যাডহক কমিটির সাধারণ সম্পাদক কবিরুল ইসলাম শিকদার।
আজ মনোনয়নপত্র প্রত্যাহারের দিন।
অনেক প্রার্থী একাধিক পদে মনোনয়ন জমা দিয়েছেন। মনোনয়ন প্রত্যাহারের পর নির্বাচনী মেরুকরণ কিছুটা স্পষ্ট হবে। আগামী ৩১ শে জানুয়ারি ভোটের দিনক্ষণ। যদিও করোনা পরিস্থিতি বিবেচনা করে নির্বাচন পেছানোর অনুরোধে দু’টি চিঠি রয়েছে। এখন পর্যন্ত নির্বাচন কমিশন তফসিল অনুযায়ী কার্যক্রম চালিয়ে যাচ্ছেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর