× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৮ মে ২০২২, বুধবার , ৪ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৬ শওয়াল ১৪৪৩ হিঃ

উন্নত চিকিৎসায় বেঙ্গালুরু যাচ্ছেন আবাহনীর হৃদয়

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

একদিন আগে মুম্বইয়ের এক হাসপাতালে হাঁটুর অস্ত্রোপচার হয়েছে বসুন্ধরা কিংসের ডিফেন্ডার তপু বর্মণের। কমলাপুরের টার্ফের ফাঁদে পড়ে ইনজুরিতে পরা তপুর মাঠে ফিরতে সময় লাগবে প্রায় ৮-৯ মাস। আর এতেই মিস করছেন এবারের মৌসুমের প্রিমিয়ার লীগ। প্রভাব পড়বে জাতীয় দলেও, খেলতে পারবেন না এশিয়ান কাপের বাছাইপর্বের মত গুরুত্বপূর্ণ ম্যাচগুলোতে। জাতীয় দলের এই ডিফেন্ডারের মতই বড় ধরণের ইনজুরিতে পড়েছেন আবাহনী লিমিটেডের ডিফেন্সিভ মিডফিল্ডার মোহাম্মদ হৃদয়। গত নভেম্বরে শ্রীলঙ্কা সফরে লাল-সবুজের জার্সিতে অভিষেক হওয়া হৃদয়ও ইনজুরিতে পড়েছেন কমলাপুরের বাজে টার্ফের ফাঁদে পড়েই। স্বাধীনতা কাপে খেললেও খেলতে পারেননি ফেডারেশন কাপে। দেশে এই ইনজুরির তেমন চিকিৎসা না পাওয়ায় হৃদয় যাচ্ছেন ভারতের বেঙ্গালুরুতে।
বেঙ্গালুরুতে যাওয়া নিয়ে হৃদয় বলেন, ‘আমি যে চোটে পড়েছি, তার কোনো ভালো চিকিৎসা নেই বাংলাদেশে। তাই এই মাসের ২৬-২৭ তারিখে বেঙ্গালুরুতে যাব। পূর্ণ সুস্থ হয়েই মাঠে ফিরতে চাই আমি।’ ঝুঁকিপূর্ণ টার্ফে খেলে ইনজুরিতে পড়েছেন আরো বেশ কয়েকজন ফুটবলার। এদের মধ্য বসুন্ধরা কিংসের ব্রাজিলিয়ান মিডফিল্ডার জোনাথান ফার্নান্দেজ অন্যতম। ইনজুরি গুরুতর হওয়ায় এ মৌসুমে কিংসের হয়ে খেলা হচ্ছে না তার। এছাড়া কমলাপুরের টার্ফে খেলে ইনজুরিতে পড়েছিলেন বসুন্ধরা কিংসের ডিফেন্ডার তারিক কাজী, মিডফিল্ডার আতিকুর রহমান ফাহাদ, সাইফ স্পোর্টিং ক্লাবের ডিফেন্ডার রিয়াদুল ইসলাম রাফি সহ বেশ কয়েকজন ফুটবলার।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর