× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

বিগ ব্যাশ কাঁপানো ম্যাকডারমট ফিরলেন অজি দলে

খেলা

স্পোর্টস ডেস্ক
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

এবারের বিগ ব্যাশ টি-টোয়েন্টির সেরা ব্যাটসম্যান বেন ম্যাকডারমট। হোবার্ট হ্যারিকেন্সের হয়ে রানের ফোয়ারা ছুটিয়েছেন তিনি। তারই পুরস্কার হিসেবে ম্যাকডারমট জায়গা পেলেন জাতীয় দলের স্কোয়াডে। আগামী ১১ই ফেব্রুয়ারি শুরু হবে শ্রীলঙ্কা ও অস্ট্রেলিয়ার মধ্যকার পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। সেই সিরিজের জন্য দল ঘোষণা করেছে স্বাগতিক অস্ট্রেলিয়া। যেখানে ফিরেছেন ম্যাকডারমট, অ্যাশেজসেরা ট্রাভিস হেড, ময়জেজ হেনরিকস ও ঝাই রিচার্ডসন। তবে বিশ্রাম দেয়া হয়েছে ডেভিড ওয়ার্নার ও মিচেল মার্শকে। বিশ্রামে থাকবেন প্রধান কোচ জাস্টিন ল্যাঙ্গারও।
তিনি না থাকায় কোচের দায়িত্ব পালন করবেন অ্যান্ড্রু ম্যাকডোনাল্ড।
চার বছর আগেই টি-টোয়েন্টি অভিষেক হয়েছিল ম্যাকডারমটের। সবশেষ ম্যাচ খেলেন গত বছর মিরপুরে বাংলাদেশের বিপক্ষে। ১৭ ম্যাচে রেকর্ড খুব একটা ভালো নয় ম্যাকডারমটের। ১৩.৬৬ গড়ে ডানহাতি এই উইকেটরক্ষক ব্যাটার করেছেন ১৬৪ রান। সর্বোচ্চ ইনিংস ৩৫ রানের। তবে বিগ ব্যাশের ফর্মের কারণে তাকে দলে নিতে বাধ্য হলেন অজি নির্বাচকরা। চলতি লিগে হোবার্ট হারিকেন্সের হয়ে ৫৭৭ রান করে টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক ম্যাকডারমট। অন্যদিকে সবশেষ ২০২১ সালে নিউজিল্যান্ড সফরে গিয়ে সর্বশেষ টি-টোয়েন্টি খেলেছিলেন পেসার ঝাই রিচার্ডসন।

অস্ট্রেলিয়া স্কোয়াড: অ্যারন ফিঞ্চ (অধিনায়ক), অ্যাশটন অ্যাগার, প্যাট কামিন্স, জশ হ্যাজলউড, ট্রাভিস হেড, ময়জেজ হেনরিকস, জশ ইংলিস, বেন ম্যাকডারমট, গ্লেন ম্যাক্সওয়েল, ঝাই রিচার্ডসন, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, মার্কাস স্টয়নিস, ম্যাথু ওয়েড, অ্যাডাম জাম্পা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর