× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

নবীনগরের বিটঘরে স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হত্যার হুমকি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ব্রাহ্মণবাড়িয়া থেকে
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরের বিটঘর ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে সন্ত্রাসীরা স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের হত্যার হুমকি দিচ্ছে। গতকাল এই অভিযোগ দেয়া হয় জেলা প্রশাসক, পুলিশ সুপার ও জেলা নির্বাচন কর্মকর্তার কাছে। এছাড়া সুষ্ঠু নির্বাচনের স্বার্থে ওই ইউনিয়নের পাঁচটি ভোকেন্দ্র ঝুঁকিপূর্ণ হিসেবে অন্তর্ভুক্ত করার দাবি জানিয়েছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. কিবরিয়া। কেন্দ্রগুলো হলো- বিটঘর রাধানাথ উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্র, বিটঘর উত্তর সরকারি প্রাথমিক বিদ্যালয়, বিটঘর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয় ও টিয়ারা সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং ভদ্রগাছা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্র। ষষ্ঠ ধাপে আগামী ৩১শে জানুয়ারি বিটঘর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকে লড়ছেন কিবরিয়া। স্বতন্ত্র প্রার্থী কিবরার লিখিত অভিযোগে বলা হয়, নির্বাচনে প্রতিদ্বন্দ্বী চেয়ারম্যান প্রার্থী মেহেদী জাফর দস্তগীরের পক্ষে কতিপয় সন্ত্রাসী লোকজন নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে তার সমর্থকদের মোবাইলফোনে ও বিভিন্নভাবে ভয়ভীতি প্রদর্শন করছে। এমনকি হত্যার হুমকি দিচ্ছে।
এতে করে সাধারণ ভোটাররা আতঙ্কে আছেন। এ জন্য পাঁচটি কেন্দ্রকে ঝুঁকিপূর্ণ ঘোষণা করে কেন্দ্রগুলোতে ভোটের আগেরদিন থেকে ভোট গণনা এবং ফলাফল ঘোষণা পর্যন্ত পর্যাপ্ত সংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করে ভোটারদের শান্তিপূর্ণভাবে ভোট প্রদানের প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার দাবি জানান কিবরিয়া। এ বিষয়ে জানতে চাইলে জেলা নির্বাচন কর্মকর্তা মো. জিল্লুর রহমান বলেন, প্রার্থীর লিখিত আবেদনের বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর