× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৬ মে ২০২২, বৃহস্পতিবার , ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শওয়াল ১৪৪৩ হিঃ

পূর্ব-বিরোধের জের /মুন্সীগঞ্জে ছাত্রলীগের ৫ কর্মীকে কুপিয়ে আহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মুন্সীগঞ্জ থেকে
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

পূর্ব-বিরোধ ও আওয়ামী লীগের দুই গ্রুপের বিরোধের জেরে মুন্সীগঞ্জ শহর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সিফাত (২৩)কে উপর্যুপরি ছুরিকাঘাত করা হয়েছে। তার অবস্থা সংকটাপন্ন। এ ছাড়াও একই ঘটনায় মো. রিফাত (২২), শাওন (২৩), নাঈম হাসান (২৩) ও মুন্না (২৪) নামের আরও ৪ ছাত্রলীগ কর্মীকে পিটিয়ে আহত করা হয়েছে। আহতদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। হালিমা আক্তার সোনিয়া জানান, সোমবার রাতে তার শ্বশুরবাড়ি চরকেওয়ারের ভিটি হোগলাকান্দি থেকে বাংলাবাজারের দিকে তার স্বামীসহ ৫ জন প্রাইভেটকার দিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে বকুলতলা এলাকায় কয়েকটি মোটরসাইকেল থেকে সিফাত গং বাজে কথা বলছিলো তাকে। তার স্বামী, ভাগিনা গাড়ি থেকে নেমে তাদের অশ্লীল কথাবার্তার জবাব দেন। এ সময় সোনিয়াকে টেনে-হিঁচড়ে অন্যত্র নিয়ে যাওয়ার চেষ্টা করলে দুইপক্ষের মধ্যে হাতাহাতি ও আশপাশের লোকজন এসে সিফাতসহ অন্যদের মারধর করে বলে সোনিয়া জানান।
এব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বক্কর সিদ্দিক ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, দুইপক্ষ দুইটি অভিযোগ দায়ের করেছে। অভিযোগের তদন্ত চলছে। তদন্ত শেষে ব্যবস্থা নেয়া হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর