× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

নদী দখলকারীরা যত শক্তিশালী হোক তাদের দ্রুত উচ্ছেদ করা হবে

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

নদী দখলকারীরা যত বড় শক্তিশালীই হোক না কেন তাদেরকে খুব দ্রুতই উচ্ছেদ করা হবে। পাশাপাশি তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন ঢাকা জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম। গতকাল বিকালে সাভারে তেঁতুলঝোড়া ইউনিয়নে অসহায়, দুস্থ ও প্রতিবন্ধীদের মাঝে হুইলচেয়ার এবং সেলাই মেশিন বিতরণ শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি একথা বলেন। ঢাকা জেলা প্রশাসক শহীদুল ইসলাম এসময় আরও বলেন, ঢাকা জেলার বিভিন্ন জায়গায় দখল হয়ে যাওয়া নদীর পাড়ে খুব শিগগিরই উচ্ছেদ অভিযান পরিচালনা করা হবে। এ ছাড়া যদি কেউ ফসলি জমি নষ্ট করে ইটভাটা নির্মাণ করে তাদের বিরুদ্ধেও কঠোর ব্যবস্থা নেয়া হবে। এর আগে ঢাকা জেলা প্রশাসক তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদে নির্মিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। অন্যদিকে সকালে তিনি সাভারের বাইপাইল এলাকায় উপস্থিত হয়ে ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে নির্মাণ প্রকল্পের জন্য ভূমি অধিগ্রহণের চেক বিতরণ করেন। পরে তিনি সাভার উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সভা থেকে ৭৫ জন অসচ্ছল মুক্তিযোদ্ধার মাঝে শীতবস্ত্র বিতরণ এবং সাভার মডেল থানায় একটি অনুষ্ঠানে যোগদান করেন।
এসময় সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মাজহারুল ইসলাম ও তেঁতুলঝোড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমরসহ অনেকেই উপস্থিত ছিলেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর