× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

সাবেক পাঁচ শিক্ষার্থী গ্রেপ্তার

প্রথম পাতা

শাবি প্রতিনিধি
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সাবেক ৫ শিক্ষার্থীকে ভিসিবিরোধী আন্দোলনে অর্থ সহায়তা দেয়া ও আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিতের চেষ্টার অভিযোগে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে সিলেট মহানগর পুলিশের কাছে তাদের হস্তান্তর করেছে ঢাকা মহানগর পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। মঙ্গলবার সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার মো. নিশারুল আরিফ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আটককৃতদেরকে গ্রহণ করা হয়েছে। আন্দোলনে অর্থ জোগানোর অভিযোগে তাদের আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করা হবে। তবে এখনো কোনো মামলা দেয়া হয়নি।
আটককৃতরা হলেন- টাঙ্গাইল জেলার সখিপুর থানার দারিপাকা গ্রামের মতিয়ার রহমান খানের ছেলে হাবিবুর রহমান খান (২৬), বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার  লক্ষ্মীকোলা গ্রামের মুইন উদ্দিনের ছেলে রেজা নুর মুইন (৩১), খুলনা জেলার সোনাডাঙ্গা উপজেলার ১২৫/১১, ছাত্তার বিশ্বাস রোডের মিজানুর রহমানের ছেলে এএফএম নাজমুল সাকিব (৩২), ঢাকার মিরপুর ১৭/৩ ব্লক-বি জব্বার হাউজিং মাজার রোডের একেএম মোশাররফ হোসেনের ছেলে একেএম মারুফ হোসেন (২৭), কুমিল্লা জেলার মুরাদনগর থানার নিয়ামতপুর গ্রামের সাদিকুল ইসলামের ছেলে ফয়সাল আহমেদ (২৭)।

পুলিশ সূত্র জানায়, তাদেরকে গত দুইদিনে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে আটক করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ। গতকাল সন্ধ্যা ৭টায় সিলেট মহানগর পুলিশের উপ-কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, শাবি শিক্ষার্থীদের আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার চেষ্টার অভিযোগে ৫ সাবেক শিক্ষার্থীকে ঢাকায় আটক করে আমাদের কাছে হস্তান্তর করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনানুসারে মামলা গ্রহণ করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান আজবাহার আলী শেখ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর