× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

বিপিএল শেষ আল আমিনের

খেলা

স্পোর্টস রিপোর্টার
২৬ জানুয়ারি ২০২২, বুধবার

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে হার দিয়ে বিপিএল শুরু করে সিলেট সানরাইজার্স। দ্বিতীয় ম্যাচে মিনিস্টার গ্রুপ ঢাকাকে হারিয়ে ঘুরে দাঁড়ায় দলটি। জয়ে ফেরার পর বড় দুঃসংবাদ পেলো সিলেট। চোটের কারণে ছিটকে গেছেন দলটির পেসার আল আমিন হোসেন। বিপিএলের এবারের আসরে আর খেলা হবে না তার। এক বিবৃতিতে বিষয়টি নিশ্চত করে সিলেট সানরাইজার্স ফ্রাঞ্চাইজি।

অনুশীলনের সময় পায়ের আঙুলে গ্রেড-২ ফ্র্যাকচার হয়েছে আল আমিনের। ডাক্তার তাকে ৪ সপ্তাহ বিশ্রামে থাকতে বলেছেন। 

আল আমিনের স্থলাভিষিক্ত হয়েছেন আলাউদ্দিন বাবু। বিবৃতিতে সিলেট বলেছে, ‘চোটের কারণে সিলেট সানরাইজার্স পেসার আল আমিন হোসেন বিপিএল থেকে ছিটকে গিয়েছেন।
বিপিএল গভর্নিং কাউন্সিলের অনুমোদনে আল আমিনের স্থলাভিষিক্ত হয়েছেন আলাউদ্দিন বাবু।’

বিপিএলের অষ্টম আসরের প্লেয়ার্স ড্রাফট থেকে আল আমিন হোসেনকে দলে ভেড়ায় সিলেট সানরাইজার্স। বিপিএলে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছে সিলেট, তবে কোনো ম্যাচের একাদশেই সুযোগ হয়নি পেসার আল আমিনের। নিজেদের প্রথম ম্যাচে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ২ উইকেটে হারে সিলেট। দ্বিতীয় ম্যাচে মিনিস্টার গ্রুপ ঢাকাকে হারিয়ে জয়ে ফেরে মোসাদ্দেক হোসেন সৈকতের দল।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর