× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

কটাক্ষের শিকার দীপিকা

বিনোদন

বিনোদন ডেস্ক
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

দীর্ঘদিন পর সিনেমার প্রচার করতে ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন। কিন্তু অভিজ্ঞতাটা ভালো  হলো না। কটাক্ষের শিকার হলেন দীপিকা পাড়ুকোন। ছাড় পেলেন না অনন্যা পাণ্ডেও। দুই নায়িকার ফ্যাশন সেন্স নিয়ে তোলা হলো প্রশ্ন।
নায়ক সিদ্ধান্ত চতুর্বেদী ও পরিচালক শকুন বাত্রার সঙ্গে ‘গেহরাইয়াঁ’ ছবির প্রচারে গিয়েছিলেন দীপিকা। কমলা রঙের একটি পোশাক পরেছিলেন। তাতেই কটাক্ষের বন্যা বয়ে যায়।
কেউ দীপিকার এই পোশাককে জঘন্য বলে কটাক্ষ করেছেন, কেউ বলেছেন ভয়ঙ্কর। কীভাবে এমন পোশাক দীপিকা পরতে পারেন? তিনি কী উরফি যাদবের অদ্ভুত পোশাক পরার স্টাইলকে নকল করছেন? এমন প্রশ্ন তোলা হয়। দীপিকার পাশাপাশি অনন্যা পাণ্ডের ফ্যাশন সেন্স নিয়েও প্রশ্ন তোলা হয়। একটি বিকিনি টপ পরে ছবির প্রচারে এসেছিলেন অনন্যা। ঠাণ্ডার মধ্যে এই পোশাক সামলে উঠতে পারছিলেন না তিনি। শেষে নায়ক সিদ্ধান্ত চতুর্বেদী নিজের গায়ের কোট খুলে তাকে পরিয়ে দেন। সে ভিডিও-ও ভাইরাল হয়েছে।
ত্রিকোণ প্রেমের জটিল গল্প নিয়ে তৈরি ‘গেহরাইয়াঁ’। ছবিতে দীপিকা ও অনন্যা অভিনয় করেছেন মাস্‌তুতো বোনের ভূমিকায়। ট্রেলারে দেখা যায়, অনন্যা ডেটিং করছেন সিদ্ধান্তের সঙ্গে। অন্যদিকে দীপিকারও প্রেমিক রয়েছে। কিন্তু ক্রমেই দীপিকা জড়িয়ে পড়তে থাকেন সিদ্ধান্তের সঙ্গে। ক্রমেই পরিস্থিতি অসহনীয় হয়ে উঠতে থাকে। দীপিকা-সিদ্ধান্তের সম্পর্ক ক্রমেই স্পষ্ট হয়ে উঠতে থাকে অনন্যার কাছে।
শেষ পর্যন্ত কোন অতলে নামবে এই ত্রিকোণ সম্পর্কের সমীকরণ তা জানা যাবে ছবি থেকেই। ১১ই ফেব্রুয়ারি ছবিটি দেখা যাবে আমাজন প্রাইমে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর