× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

তবুও ব্যালটে পরীমনির নাম

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন করবেন না, আগেই জানিয়েছেন চিত্রনায়িকা পরীমনি। ১০ই জানুয়ারি তিনি জানিয়েছেন বিয়ে করেছেন ও মা হচ্ছেন। তারপর এ নায়িকা জানান, তিনি আসন্ন শিল্পী সমিতির নির্বাচনেও অংশ নিচ্ছেন। যদিও ১৫ই জানুয়ারি তিনি নির্বাচন না করার সিদ্ধান্তের কথা জানান। প্রত্যাহার করে নেন নাম। তবে নির্বাচন কমিশনার পীরজাদা হারুন একইদিন জানান, আজ সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রার্থিতা প্রত্যাহারের সময় ছিল। সেটা অতিক্রম হওয়ার পর আমরা পরীমনির বিষয়টি জানতে পারি। ফলে এখন আর প্রত্যাহারের সুযোগ নেই।
অবশেষে চূড়ান্ত ব্যালটে ছবিসহ নাম পাওয়া গেল এ নায়িকার। সম্প্রতি নির্বাচন কমিশন থেকে এই ব্যালট পেপারের একটি ব্যানার দাঁড় করানো হয় এফডিসি চত্বরে। উদ্দেশ্য, ভোটার ও প্রার্থীদের সামনে চূড়ান্ত তালিকা প্রকাশ এবং ভোট দেয়ার পদ্ধতি অবহিত করা। যেখানে অন্য প্রার্থীর সঙ্গে কার্যনির্বাহী সদস্য পদে রয়েছে পরীমনির নাম। তবে নিজের সিদ্ধান্তে অটল এ নায়িকা। তিনি বলেন, নির্বাচন করছি না। কোনো প্রচারণায়ও অংশ নেইনি আমি।  শুনেছি ব্যালটে আমার নাম ও ছবি যুক্ত রয়েছে। তাতে আমার কিছু করার নেই। আমি সময়মতোই আমার নাম প্রত্যাহার করেছিলাম। এদিকে এই নির্বাচনে হার কিংবা জিত কোনোটিই গ্রহণ করবেন না বলে জানান পরী। তিনি বলেন, আমি সব সময় বঞ্চিত শিল্পীদের সঙ্গে আছি। তবে তাদের পাশে থাকতে হলে নির্বাচন করতে হবে, জিততে হিবে তাতো নয়। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করার কথা ছিল পরীমনির। তবে মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন পরীর স্বামী শরিফুল রাজ জানান, শারীরিক অবস্থার কারণে পরীমনি নির্বাচন করবে না।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর