× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

করোনার টিকা নিতে গিয়ে লাশ হলো দুই স্কুলছাত্র

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

বরিশালের গৌরনদী উপজেলায় করোনার টিকা নিতে যাওয়ার পথে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে মোটরসাইকেল আরোহী দুই স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও এক ছাত্র। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার বার্থী বাজার সংলগ্ন বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলো- বার্থী এলাকার মালেক বেপারীর ছেলে অন্তর বেপারী (১৬) ও তারাকুপি এলাকার জালাল ফকিরের ছেলে রেদওয়ান ফকির (১৬)। তারা দশম শ্রেণির ছাত্র ছিল। আহত অপর স্কুলছাত্রের নাম কাইয়ুম ঘরামি (১৭)। সে পার্শ্ববর্তী গাইনের পাড় এলাকার সেলিম ঘরামির ছেলে। সে নিহত দুই স্কুলছাত্রের সহপাঠী।
বার্থী ইউনিয়ন পরিষদের (ইউপি) ১ নম্বর ওয়ার্ডের মেম্বার আব্দুল করিম দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সকাল সাড়ে ১০টার দিকে অন্তর মোটরসাইকেলে করে তার দুই সহপাঠী রেদওয়ান ও কাইয়ুমকে নিয়ে গৌরনদী শহরে এবি সিদ্দিক ক্লিনিকে করোনার টিকা নিতে যাচ্ছিল। মোটরসাইকেল চালাচ্ছিল অন্তর বেপারী। বার্থী বাজার সংলগ্ন এলাকা অতিক্রমকালে বরিশাল-ঢাকা মহাসড়কে বরগুনার পাথরঘাটা থেকে চট্টগ্রামগামী বলেশ্বর পরিবহনের যাত্রীবাহী একটি বাসের সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে যায়। এতে তিন শিক্ষার্থীই গুরুতর আহত হয়।
তিনজনকে উদ্ধার করে প্রথমে আশোকাঠি হাসপাতালে নেয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তিনজনকেই বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর সাড়ে ১২টার দিকে অন্তর বেপারী মারা যায়। অপরদিকে ঢাকায় নেয়ার পথে বিকাল সাড়ে ৪টার দিকে ফরিদপুরের ভাঙ্গায় মারা যায় রেদওয়ান।
গৌরনদী হাইওয়ে থানার ট্রাফিক সার্জেন্ট মো. মাহবুব উজ্জল জানান, দুর্ঘটনাকবলিত বাস ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। বাসের চালক ও হেলপারকে আটক করতে অভিযান চলছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর