× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

বাউফলে ৩ কাউন্সিলর প্রার্থীর জরিমানা

বাংলারজমিন

বাউফল (পটুয়াখালী) প্রতিনিধি
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

পটুয়াখালীর বাউফল পৌরসভা নির্বাচনে আচরণবিধি লঙ্ঘন করায় তিনজন কাউন্সিলর প্রার্থীর ১৫ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. বায়েজিদুর  রহমান।
ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের বাংলাবাজার এলাকার কাউন্সিলর প্রার্থী টেবিল ল্যাম্প প্রতীকের মো. আজিজুর রহমান শিকদারের নির্বাচনী ক্যাম্পে ভোটারদের আপ্যায়ন করে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করার দায়ে ওই প্রার্থীর পক্ষে মো. জাহাঙ্গীর হোসেন (৫৫) ও শোডাউন করার দায়ে ৯ নম্বর ওয়ার্ডের পানির বোতল প্রতীকের নজরুল ইসলাম খানের পক্ষে ইউসুফ (২৬) এবং দুই নম্বর ওয়ার্ডের ডালিম প্রতীকের মো. লিটনের পক্ষে মো. আমির হোসেনের জরিমানা করা হয়। এদের প্রত্যেককে ৫ হাজার টাকা করে ১৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. বায়েজিদুর  রহমান বলেন, প্রার্থীর জরিমানা করা হলে নির্বাচনে অসুবিধা হতে পারে। এ কারণে তার পক্ষের ব্যক্তিকে নির্বাচনী আচরণবিধি ২০১৫-এর ৩১(১) ধারা অনুযায়ী জরিমানা করা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর