× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

চাঁদপুরে বিদ্যালয় ভবন থেকে প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার

বাংলারজমিন

চাঁদপুর প্রতিনিধি
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

চাঁদপুরে বিদ্যালয় ভবনের শ্রেণিকক্ষ থেকে প্রধান শিক্ষকের মরদেহ উদ্ধার করা হয়েছে। গতকাল বিকালে বিষ্ণুদী আজিমিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় তলার একটি শ্রেণীকক্ষ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত ওই প্রধান শিক্ষকের নাম মো. রফিকুল ইসলাম। তিনি ২০২০ সালের পহেলা জানুয়ারি উক্ত বিদ্যালয়ে যোগদান করেন। নিহত রফিকুল ইসলাম ফরিদগঞ্জ উপজেলার শ্রীকালিয়া গ্রামের বাসিন্দা এবং তার দুইটি কন্যা সন্তান রয়েছে বলে জানা গেছে। মৃতদেহের সঙ্গে ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট ও বিষের বোতল উদ্ধার করে পুলিশ। এদিকে তার মৃত্যু নিয়ে ইতিমধ্যে বিদ্যালয়ে শিক্ষক ও স্থানীয়দের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। বিষয়টি হত্যাকাণ্ড নাকি আত্মহত্যা তা খতিয়ে দেখার জন্য জোরালো দাবি জানিয়েছেন তারা।
বিদ্যালয়ের শিক্ষিকা নার্গিস আক্তার ও শিক্ষক আলম জানান, সকালে তিনি বিদ্যালয়ে আসেন এবং বিদ্যালয়ের সহকারী শিক্ষক আলমের সঙ্গে প্রাতিষ্ঠানিক বিষয়ে কাজ করেন। পরে জমি সংক্রান্ত বিষয়ে কেউ একজন তার সঙ্গে কথা বলতে আসবে বলে আলম স্যারকে তিনি বিদায় করে দেন। পরে দুপুরের পর পরিবারের লোকজন তাকে মোবাইলে না পেয়ে অনেকের সঙ্গে যোগাযোগ করেন। তাতেও কোনো খবর না পেয়ে বিদ্যালয়ে এসে তার পড়ে থাকা দেহ দেখতে পান। এ সময় তাকে দ্রুত উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে হাসপাতালো কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর