× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

বিয়ানীবাজারে নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানদের শপথ

বাংলারজমিন

বিয়ানীবাজার (সিলেট) প্রতিনিধি
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

বিয়ানীবাজার উপজেলার ১০টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণের শপথ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে সিলেটের জেলা প্রশাসক কার্যালয়ে এ শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক মো. মজিবুর রহমান ইউপি চেয়ারম্যানগণকে শপথ পাঠ করিয়ে স্বচ্ছতার সঙ্গে দায়িত্ব পালনের জন্য অনুরোধ করেন।
বিয়ানীবাজার উপজেলার আলীনগরে আহবাবুর রহমান খান শিশু, চারখাইয়ে হোসেন মুরাদ চৌধুরী, শেওলায় জহুর উদ্দিন, দুবাগে জালাল উদ্দিন, কুড়ারবাজারে তুতিউর রহমান তুতা, মাথিউরায় আমান উদ্দিন, তিলপাড়ায় মাহবুবুর রহমান, মুড়িয়ায় ফরিদ আহমদ, মুল্লাপুরে আব্দুল মন্নান ও লাউতায় দেলোওয়ার হোসেন শপথ পাঠ শেষে নিজ নিজ দায়িত্ব গ্রহণ করবেন।
শপথ পাঠ শেষে এক প্রতিক্রিয়ায় চারখাই ইউপি চেয়ারম্যান হোসেন মুরাদ চৌধুরী বলেন, ইউনিয়নবাসীর প্রত্যাশার বাস্তবায়ন ঘটিয়ে নিজেকে স্বচ্ছভাবে পরিচালিত করবো। এদিকে অগামী ৩০শে জানুয়ারি উপজেলার সাধারণ সদস্য ও সংরক্ষিত ওয়ার্ডের সদস্যগণ উপজেলা নির্বাহী কর্মকর্তা আশিক নূরের কাছে শপথ পাঠ করবেন।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর