× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

সুধারামে রেস্তরাঁয় ইয়াবা কারবার, যুবক গ্রেপ্তার

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নোয়াখালী থেকে
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

 নোয়াখালী সদর উপজেলার একটি রেস্তরাঁর চাইনিজ হল রুমে অভিযান চালিয়ে এক ইয়াবা কারবারিকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব। গ্রেপ্তারকৃত শাহা মিরন ওরফে শাওন (২৪) সদর উপজেলার নোয়াখালী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের লক্ষ্মীনারায়ণপুর গ্রামের গফুর কন্ট্রাক্টারের বাড়ির মো. জামাল উদ্দিন বাদলের ছেলে। গতকাল দুপুরে গ্রেপ্তারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারগারে পাঠানো হয়েছে। এর আগে গত মঙ্গলবার রাত ৯টার দিকে সদর উপজেলার নোয়াখালী পৌর এলাকার ৩ নম্বর ওয়ার্ডের নোয়াখালী সুপার মার্কেটের আলীফ রেস্তরাঁর চাইনিজ হল রুমে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র‌্যাব ১১। র‌্যাব-১১, সিপিসি-৩ লক্ষ্মীপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার খন্দকার মো. শামীম হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে গতকাল দুপুরে এ তথ্য নিশ্চিত করেন।
বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-১১, সিপিসি-৩, নোয়াখালীর একটি আভিযানিক দল নোয়াখালী পৌরসভার নোয়াখালী সুপার মার্কেটের আলীফ রেস্তরাঁর চাইনিজ হল রুমে অভিযান চালিয়ে এক মাদক কারবারিকে গ্রেপ্তার করে। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপর এক আসামি কৌশলে পালিয়ে যায়। এ সময় গ্রেপ্তারকৃত আসামির কাছ থেকে ২০০ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির ১৪ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত ইয়াবার বাজারমূল্য অনুমানিক ৬০ হাজার টাকা। গ্রেপ্তারকৃত আসামিকে জিজ্ঞাসাবাদে জানায়, তার সহযোগী পলাতক আসামি শুভ আহম্মেদ (২৮)। সে নোয়াখালী পৌরসভার ১ নম্বর ওয়ার্ডের মধুসুদনপুর গ্রামের ডাক্তার হাই সাহেবের বাড়ির বাসিন্দা। গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে সুধারাম থানায় হস্তান্তর করা হয়। ওই মামলায় তাকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠায় পুলিশ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর