× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

পাবনায় স্কুলের মেয়েদের হ্যান্ডবল প্রতিযোগিতায় সেন্ট্রাল গার্লস স্কুল চ্যাম্পিয়ন

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, পাবনা থেকে
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

পাবনায় স্কুলের মেয়েদের হ্যান্ডবল প্রতিযোগিতায় সেন্ট্রাল গার্লস হাইস্কুল চ্যাম্পিয়ন হয়েছে। ইমাম গাযযালী গার্লস স্কুল অ্যান্ড কলেজ রানারআপ হয়েছে। খেলায় ৫-৩ গোলে হারিয়েছে চ্যাম্পিয়ন গ্রুপ। পাবনা জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে বুধবার দুপুরে পাবনা ইমাম গাযযালী গার্লস স্কুল অ্যান্ড কলেজ মাঠে এই প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান। পাবনা জেলা ক্রীড়া অফিস এর আয়োজনে ইমাম গাযযালী গার্লস স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সুরাইয়া সুলতানার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন- জেলা ক্রীড়া কর্মকতা মো. রফিকুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শহিদুল হক মানিক, বাসস প্রতিনিধি রফিকুল ইসলাম সুইট, ক্রীড়া সংগঠক হোসনেয়ারা হাওয়া প্রমুখ। প্রধান অতিথির বক্তব্যে পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিয়ুর রহমান বলেছেন, ক্রীড়া এবং শিক্ষা একে-অপরের পরিপুরক। ক্রীড়া শারীরিক এবং মানসিক শক্তি বৃদ্ধি করে।
ক্রীড়াতে বাংলাদেশের মেয়েরা ব্যাপক সুনাম অর্জন করছে। ক্রীড়া দেশের সুনামের পাশাপাশি শারীরিক সুস্থতা, মানসিক বিনোদন এবং অর্থনৈতিক উন্নয়নে ভূমিকা রাখছে। ক্রীড়াবিদদের জন্য অধিকাংশ জায়গায় কোটা ব্যবস্থা আছে যার ফলে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তি এবং বিভিন্ন বিভাগে চাকরির সুযোগ হচ্ছে। লেখাপড়ার পাশাপাশি শিক্ষার্থীদের ক্রীড়ার সঙ্গে সম্পৃক্ত হওয়া উচিত।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর