× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৬ মে ২০২২, সোমবার , ২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৪ শওয়াল ১৪৪৩ হিঃ

কিশোরগঞ্জে পাবলিক লাইব্রেরির প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপিত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্যদিয়ে কিশোরগঞ্জ জেলা পাবলিক লাইব্রেরির ৬৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন করা হয়েছে। এ উপলক্ষে গত মঙ্গলবার সন্ধ্যায় জেলা পাবলিক লাইব্রেরি মিলনায়তনে ‘গ্রন্থাগারে বই পড়ি, আলোকিত মানুষ গড়ি’ স্লোগানকে উপজীব্য করে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠাবার্ষিকী উদ্‌যাপন কমিটির আহ্বায়ক এডভোকেট শেখ নূরুন্নবী বাদলের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মোহাম্মদ শামীম আলম। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজল ও প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ প্রফেসর ডা. আ.ন.ম নৌশাদ খান। স্বাগত বক্তব্য রাখেন জেলা পাবলিক লাইব্রেরি সাধারণ সম্পাদক প্রবীণ সাংবাদিক, লেখক ও গবেষক মু আ লতিফ।

আলোচনা সভায় অন্যদের মধ্যে সাবেক পৌর চেয়ারম্যান নূরুল ইসলাম নূরু, জেলা পাবলিক লাইব্রেরির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আইয়ুব বিন হায়দার, সহ-সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. নিজাম উদ্দিন, সিনিয়র আইনজীবী মোহাম্মদ আলী, সিনিয়র আইনজীবী ও লাইব্রেরির কার্যনির্বাহী সদস্য এডভোকেট আবদুর রাশিদ ভূঁইয়া, বীর মুক্তিযোদ্ধা হাবীবুর রহমান মুক্ত, এডভোকেট এবিএম লুৎফুর রাশিদ রানা, বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ ব্রজেন্দ্র দেবনাথ, লাইব্রেরির প্রবীণ সদস্য হাজী মেহের উদ্দিন, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, সাংবাদিক রেজাউল হাবিব রেজা, লাইব্রেরির প্রচার প্রকাশনা ও সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক মো. ফজলুর রহমান দুলাল, দপ্তর সম্পাদক এনামুল হক কামরুল, সংরক্ষিত মহিলা সদস্য ফৌজিয়া জলিল ন্যান্সি ও লুৎফুন্নেছা চিনু, কার্যনির্বাহী সদস্য সামিউল হক মোল্লা, নিজাম উদ্দিন শাহীন প্রমুখ বক্তব্য রাখেন। এতে শহরের বিশিষ্টজন, কবি-সাহিত্যিক ও গ্রন্থপ্রেমীরা উপস্থিত ছিলেন।॥।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর