× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

কমলগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থীকে পাগড়ি প্রদান

বাংলারজমিন

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের চিৎলিয়া গ্রামে অবস্থিত হযরত শাহ্‌জালাল দারুসসূন্নাহ হাফিজিয়া মডেল মাদ্রাসা চিৎলিয়া-জাংগালীয়া-এর বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত মঙ্গলবার রাতব্যাপী এ সম্মেলনে প্রধান অতিথি ছিলেন হযরত মাও. পীরজাদা মীর হাবিবুর রহমান যুক্তিবাদী। মো. ওসমান গণি ও মো. আব্বাস আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান আলোচক ছিলেন হযরত মাও. ড. মুফতি বদিউল আলম সরকার। বিশেষ অতিথি ছিলেন হযরত মাও. মোবারক হোসেন বেলালী। প্রধান বক্তা ছিলেন হযরত মাও. রেদওয়ান আহমদ চৌধুরী, ফুলতলী। আমন্ত্রিত অতিথি ছিলেন কমলগঞ্জ পৌর মেয়র মো. জুয়েল আহমেদ এবং আলীনগর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মো. নিয়াজ মোর্শেদ রাজু। সম্মেলনে অত্র মাদ্রাসা থেকে হিফ্‌জ সম্পন্নকারী ৩ ছাত্রকে পাগড়ী পরিয়ে দেয়া হয়। শিক্ষার্থীরা হলেন কমলগঞ্জের পতনঊষার গ্রামের আছাব উদ্দিনের ছেলে মো. হাছিন উদ্দিন, জাঙ্গালীয়া গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে মো. মাছুম আহমদ ও একই গ্রামের আলতা মিয়ার ছেলে মো. শুয়াইব আহমেদ।
মাদ্রাসার প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মাও. হাফেজ এম এ ওহাব বলেন, সম্মেলনে মোনাজাতের মাধ্যমে অত্র মাদ্রাসায় যারা আর্থিক অনুদান সহযোগিতা করছেন তাদের সবার জন্য দোয়া করা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর