× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

শেরপুরে বাস চাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত

শেষের পাতা

শেরপুর (বগুড়া) প্রতিনিধি
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

বগুড়ার শেরপুরে বাস চাপায় অটোরিকশার ৫ যাত্রী নিহত হয়েছে। এ ঘটনায় আরও ১০ জন গুরুতর আহত হয়েছে। এদের মধ্যে ৪ জন পুরুষ ও ১ জন নারী। গতকাল বিকাল সাড়ে ৫টার দিকে ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর ইউনিয়নের আমবাগান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতের একজন শেরপুর উপজেলার চোমর পাথালিয়া গ্রামের বদিউজ্জামানের ছেলে আনোয়ার হোসেন (৩৫)। তাৎক্ষণিকভাবে নিহত অপর ৪ জনের নাম-পরিচয় পাওয়া যায়নি। আহতদের শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঢাকা থেকে বগুড়াগামী হানিফ পরিবহনের একটি যাত্রীবাহী  কোচ ঢাকা-বগুড়া মহাসড়কের মির্জাপুর আমবাগান নামক স্থানে এলে অপরদিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।
এতে ঘটনাস্থলেই সিএনজির ৫ যাত্রী নিহত হন। এ সময় বাস ও সিএনজির আরও ১০ জন যাত্রী গুরুতর আহত হয়েছেন। তিনি জানান, নিহতদের সবার বয়স ২৫ থেকে ৫০ বছরের মধ্যে। শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, দুর্ঘটনার পরপরই ঘাতক কোচের চালক-হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। কোচ ও অটোরিকশা জব্দ করা হয়েছে বলে জানান পুলিশ কর্মকর্তা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর