× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

কুষ্টিয়ায় পৃথক ঘটনায় স্কুলছাত্র ও গৃহবধূ খুন

অনলাইন

কুষ্টিয়া প্রতিনিধি
(৩ মাস আগে) জানুয়ারি ২৭, ২০২২, বৃহস্পতিবার, ১১:২৫ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পৃথক ঘটনায় স্কুলছাত্র ও গৃহবধূ খুনের ঘটনা ঘটেছে। জেলার কুমারখালী উপজেলায় দিদার (১৭) নামে এক স্কুলছাত্রকে ছুরিকাঘাতে ও খোকসা উপজেলায় পরকীয়ার জের ধরে সেলিনা খাতুন (৩৫) নামে এক গৃহবধূকে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাত ৯টা ও ১১টায় পৃথক থানা পুলিশ মরদেহ দুটি উদ্ধার করে।

কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, রাত ৯টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে কুমারখালী উপজেলার কসবা গ্রামের হোসেন আলীর ছেলে স্কুলছাত্র দিদারকে শিলাইদহ বাজারে একটি দোকানে বসে থাকা অবস্থায় কয়েকজন দুর্বৃত্ত এলোপাতাড়িভাবে ছুরিকাঘাত করে। এতে দিদার ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করা হয়েছে।

অপরদিকে কুষ্টিয়ার খোকসায় পরকীয়ার জের ধরে উপজেলার একতারপুর ইউনিয়নের কমলাপুর এলাকার রাইস মন্ডলের স্ত্রী সেলিনা খাতুনকে শ্বাসরোধ করে হত্যা করেছে। রাত ১১টার দিকে খোকসা থানা পুলিশ ওই নারীর স্বামীর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে। স্থানীয় সুত্রে জানা যায়, ওই এলাকার টিউবওয়েল মিস্ত্রি ফকির হোসেনের ছেলে বিল্লাল হোসেনের সঙ্গে বেশ কিছুদিন ধরে পরকীয়া সম্পর্ক ছিল ওই নারীর। রাতে তার মরদেহ দেখে স্থানীয়রা পুলিশে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।
এ ঘটনায় নিহতের ভাই হাসানুর শেখ বাদী হয়ে খোকসা থানায় একটি এজাহার দিয়েছেন। ঘটনার পর থেকেই বিল্লাল হোসেন পলাতক রয়েছেন।

কুষ্টিয়ার পুলিশ সুপার খাইরুল আলম জানান, পৃথক দুটি হত্যাকান্ডের ঘটনার তদন্তে পুলিশের একাধিক টিম মাঠে কাজ করছে। খুব শিগগিরই এ ব্যাপারে বিস্তারিত জানা সম্ভব হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর