× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ মে ২০২২, মঙ্গলবার , ৩ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৫ শওয়াল ১৪৪৩ হিঃ

শিবচরে দুই থ্রি-হুইলার সংঘর্ষে একজনের মৃত্যু

বাংলারজমিন

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

মাদারীপুরের শিবচরের দুটি মাহিন্দ্রার (থ্রি হুইলার) মুখোমুখি সংঘর্ষে সিকান্দার মুন্সী (৫৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে।
বুধবার (২৬ জানুয়ারি) রাত সাড়ে সাতটার দিকে বাংলাবাজার ঘাট সংলগ্ন পদ্মাসেতুর এ্যাপ্রোচ সড়কের কাঁঠালবাড়ী ইউনিয়নের হাইওয়ের সংযোগ সড়কে ৪ নং ব্রীজের কাছে দুর্ঘটনাটি ঘটে।

নিহত সিকান্দার মুন্সী মাদবরেরচর ইউনিয়নের উত্তর বাখরেরকান্দি এলাকার হাকিম মুন্সীর ছেলে। মাহেন্দ্র চালিয়ে বাংলাবাজার ঘাট থেকে পাঁচ্চরের দিকে আসছিল।

শিবচর হাইওয়ে থানা সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৭ টার দিকে বাংলাবাজার ঘাট থেকে পাঁচ্চরগামী একটি মাহেন্দ্রের সাথে বিপরীত দিক থেকে আসা অপর একটি সিএনজি চালিত থ্রি-হুইলারের সংঘর্ষ হলে সিকান্দার মুন্সীসহ তিন জন গুরুতর আহত হয়ে।পরে তাদের উদ্ধার করে স্থানীয় পাচ্চর রয়েল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সেকান্দার মুন্সীকে মৃত ঘোষণা করেন। এ সময় মাহেন্দ্রের আরো দুই যাত্রী আহত হন। তারা স্থানীয় পাচ্চর রয়েল হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

শিবচর হাইওয়ে পুলিশের সার্জেন্ট মো. মাইদুল বলেন,’দুই মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এসময় আরো দুইযাত্রী আহত হয়েছেন।’

শিবচর হাইওয়ে পুলিশের ওসি গাজী মোঃ শাখাওয়াত হোসেন বলেন, আমরা দুর্ঘটনারটি শোনার পরে শেখানে যাই। দুই পরিবারের কোন অভিযোগ না থাকায় মরদেহটি দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।”।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর