× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৩ মে ২০২২, সোমবার , ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২১ শওয়াল ১৪৪৩ হিঃ

মৌনির বিয়ে আজ

বিনোদন

বিনোদন ডেস্ক
২৭ জানুয়ারি ২০২২, বৃহস্পতিবার

দীর্ঘদিনের প্রেমিককে আজ বিয়ে করতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী মৌনি রায়। পাত্র দুবাইভিত্তিক ব্যবসায়ী সুরজ নাম্বিয়ার।

এরই মধ্যে বিবাহপূর্ব আয়োজন শুরু হয়ে গেছে। গতকাল ছিল মৌনির গায়েহলুদ ও মেহেদি। এ আয়োজনে উপস্থিত ছিলেন অর্জুন বিজলানি, মন্দিরা বেদি, আশকা গোরাডিয়া, রাহুল শেঠিসহ টিভি অঙ্গনের অনেক তারকা। প্রথমে শোনা গিয়েছিল ইতালি বা দুবাইয়ে ডেস্টিনেশন ওয়েডিং সারবেন মৌনি রায়। তবে পরে সেই পরিকল্পনা বাতিল করা হয়। আজ প্রেমিক সুরজ নাম্বিয়ারের সঙ্গেই গাঁটছড়া বাঁধতে চলেছেন পশ্চিমবঙ্গের কোচবিহারের এই কন্যা। গোয়ার সমুদ্রসৈকতে সাতপাক ঘুরবেন মৌনি।


দুবাইয়ের ইনভেস্টমেন্ট ব্যাংকার সুরজ নাম্বিয়ার। সুরজের সেখানে নিজস্ব ব্যবসাও আছে। সে কারণে আজকাল প্রায়ই দুবাইয়ে সময় কাটান মৌনি। বেঙ্গালুরুতে আদি বাড়ি সুরজের। ২০২০ সালের শুরুতে দুবাইয়ে থাকাকালে সুরজের প্রেমে পড়েন মৌনি রায়। সমুদ্র-তীরবর্তী গোয়ার একটি পাঁচতারকা হোটেলে বিয়ে হবে মৌনি-সুরজের। কোভিড প্রটোকল মেনেই হবে বিয়ের আয়োজন। অতিথিদের টিকার সনদ দেখাতে হবে। অতিথির তালিকায় রয়েছেন করণ জোহর, একতা কাপুর, মনীশ মালহোত্রা, আশকা গোরাডিয়াসহ অনেকেই।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর