× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২২ মে ২০২২, রবিবার , ৮ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২০ শওয়াল ১৪৪৩ হিঃ

পরকীয়া জেরে হত্যা: প্রেমিকের যাবজ্জীবন

অনলাইন

স্টাফ রিপোর্টার, মানিকগঞ্জ থেকে
(৩ মাস আগে) জানুয়ারি ২৭, ২০২২, বৃহস্পতিবার, ৩:২২ অপরাহ্ন

মানিকগঞ্জের শিবালয়ে গৃহবধূ সালেহা আক্তার হত্যা মামলায় রেজাউল মন্ডল নামের এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত।
বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ বিচারিক আদালতের বিচারক উৎপল ভট্টাচার্য আসামীর অনুপস্থিতিতে এই রায় ঘোষণা করেন।
দন্ডপ্রাপ্ত রেজাউল মন্ডল বাড়ি মানিকগঞ্জের শিবালয়ের নিহালপুর এলাকায়। তিনি আরিচা ফেরি ঘাটে চা-পানের দোকান করতেন।

রায়ের নথি সূত্রে জানা যায়, পরকীয়ার সর্ম্পকের জেরে ২০১১ সালের ১লা অক্টোবর মধ্যরাতে মোবাইল ফোনের মাধ্যমে গৃহবধূ সালেহা আক্তারে বাড়ির অদূরে আবহাওয়া অফিসের ডেকে নিয়ে যায় প্রেমিক রেজাউল মন্ডল এবং সালেহাকে অনৈতিক প্রস্তাব দিলে দুজনের মধ্যে কথা কাটাকাটি হলে পরনের শাড়ির আচঁল গলায় পেঁচিয়ে সালেহাকে শ্বাসরোধ হত্যা করে পালিয়ে যায় রেজাউল মন্ডল। পরের দিন ২রা অক্টোর রেজাউল মন্ডলকে শিবালয় থানায় একটি হত্যা মামলা করেন নিহতের ভাই ইসমাইল হোসেন।

মামলার তদন্ত শেষে ২০১২ সালের ২৮ ফেব্রুয়ারি আদালতে চার্শিট দাখিল করেন এসআই মোস্তাফিজুর রহমান। মামলায় ১৯ জনের স্বাক্ষীর মধ্যে ১৩ স্বাক্ষ্য গ্রহণ শেষে বিচারক আসামি রেজাউল মন্ডলকে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকা অর্থদন্ড এবং অনাদায়ে আরও দুই মাসের কারাদন্ড ঘোষণা করেন।
রায়ে রাষ্ট্রপক্ষের আইনজীবী এপিপি নিরঞ্জন বসার সন্তোষ প্রকাশ করলেও আসামি পক্ষের আইনজীবী সাখওয়াত হোসেন খানের মন্তব্য পাওয়া যায়নি।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর