× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৩ মে ২০২২, সোমবার , ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২১ শওয়াল ১৪৪৩ হিঃ

নয়া রূপে তাপসী

বিনোদন

বিনোদন ডেস্ক
২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার

ভারতীয় মহিলা ক্রিকেটের আইকন মিতালি রাজের বায়োপিক ‘সাবাস মিঠু’র কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন বলিউড অভিনেত্রী  তাপসী পান্নু। ছবিতে একেবারেই নয়া রূপে দেখা যাবে তাকে। সম্প্রতি এই ছবির ডাবিং সেশনের কাজ করছেন ভারতের আলোচিত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। সিনেমার মুখ্য চরিত্রে অভিনয়ের জন্য তিনিই বেছে নিয়েছেন দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী তাপসীকে। সোশ্যাল মিডিয়ায় ডাবিংয়ের একটি ছবি পোস্ট করেন সৃজিত।
 ছবি পোস্ট করে ক্যাপশনে সৃজিত লেখেন ‘ডাব নে বানা দি জোড়ি।’ শাহরুখ খান ও আনুশকা শর্মা অভিনীত জনপ্রিয় ছবি ‘রব নে বানা দি জোড়ি’।
সেই ছবির নামকে মজার ছলে ঘুরিয়ে ক্যাপশনটি লিখেছেন সৃজিত।  এদিকে ওই ছবির কমেন্ট বক্সে তাপসী পান্নু লেখেন- দরদি ডাব ডাব করদি। বিখ্যাত পাঞ্জাবি গানের থেকে এই কমেন্ট করেন নায়িকা।
সৃজিতের পোস্ট করা ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে তাপসী লেখেন- মাঠের বাইরে বাজিমাত করতে আসছি শিগগিরই। নতুন রূপে ও নতুন ঢংয়ে।
ভারতের সাবেক অধিনায়ক মিতালি আন্তর্জাতিক ক্রিকেটে মহিলাদের মধ্যে সবচেয়ে বেশি রানের মালিক।
একমাত্র মহিলা হিসেবে ওডিআইতে ৬ হাজার রান পেরিয়েছেন মিতালি। সাধারণত মিতালি রাজের জীবনের নানান জানা-অজানা ঘটনা তুলে ধরা হবে ছবিতে।
তাপসী বলেন, ছবিটি নিয়ে আমি এক্সাইটেড। অনেক চ্যালেঞ্জ নিয়ে ছবিটি করেছি। এবার ডাবিং শেষ করলাম। আশা করছি দ্রুতই দর্শক ছবিটি উপভোগ করতে পারবেন। এদিকে এ ছবির বাইরেও আরও বেশ কয়েকটি নতুন ছবির কাজ নিয়ে ব্যস্ত তাপসী, যার প্রতিটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। তাপসী বলেন, করোনার কারণে অনেক সময় নষ্ট হয়েছে। এখনো হচ্ছে। না হয় আমরা এবং আমাদের ইন্ডাস্ট্রি আরও অনেক দূর এগিয়ে যেতো এতদিনে। তারপরও চেষ্টা চালিয়ে যেতে হবে আমাদের। ভালো কাজ করতে হবে বেশি বেশি। তাহলেই আবার ঘুরে দাঁড়াতে পারবো আমরা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর