× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

দশমিনায় এক রাতে ১০ গরু চুরি

বাংলারজমিন

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি
২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার

দশমিনা উপজেলায় পৃথক বাড়িতে ১০টি গরু চুরির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার ভোর রাতে উপজেলার চরবোরহান ইউনিয়নে গরু চুরির ঘটনা ঘটে। স্থানীয় ইউপি চেয়ারম্যান মো. নজির আহমেদ সরদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি আরও জানান, চোরেরা ইউনিয়নের উত্তর চরবোরহান গ্রামের কৃষক মো. আবু মুন্সীর ৫টি, আজিজ চৌকিদারের ৩টি, চাঁনগাজীর ১টি ও দিলু মিয়ার ২টি গরু নিয়ে যায়। ক্ষতিগ্রস্তরা জানান, প্রতিদিনের মতো তারা রাতে গোয়ালঘরে গরু রেখে দরজায় তালা লাগিয়ে ঘুমিয়ে যান। সকালে গোয়াল ঘরের তালা ভাঙা ও গরু দেখতে না পেয়ে চুরির বিষয়টি নিশ্চিত হন। চুরি হওয়া গরুগুলোর আনুমানিক মূল্য সাড়ে ৪ লাখ টাকা। ক্ষতিগ্রস্ত কৃষক মো. আবু মুন্সী বলেন, আমার কৃষিকার্য করার ৫টি গরু নিয়ে গেছে চোরে।
এখন আমি সর্বস্বান্ত হয়ে গেছি।
দশমিনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান জানান, গরু চুরির ব্যাপারে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। এলাকায় আইনশৃঙ্খলা রক্ষার্থে পুলিশ তৎপর রয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর