× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২১ মে ২০২২, শনিবার , ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৯ শওয়াল ১৪৪৩ হিঃ

দৌলতখানে সাবেক সেনাসদস্যকে পিটিয়ে হত্যা

বাংলারজমিন

দৌলতখান (ভোলা) প্রতিনিধি
২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার

ভোলার দৌলতখানে আব্দুল খালেক (৬৫) নামে এক অবসরপ্রাপ্ত সেনাসদস্যকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত সেনাসদস্য উপজেলার সৈয়দপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরশুভী মাদ্রাসা সংলগ্ন মুনাফ পাটোয়ারী বাড়ির মৃত মুনাফ পাটোয়ারীর ছেলে। স্থানীয়রা জানান, একই বাড়ির মোফাজ্জল গংদের সঙ্গে সেনাসদস্যের পরিবারের দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ নিয়ে কয়েকমাস আগে উভয়ের মধ্যে মারধরের ঘটনাও ঘটেছে। নিহত সেনা সদস্যের মা মরিয়ম বেগম জানান, তার ছেলে কয়েকদিন আগে বাড়িতে আসে। গতকাল সকালে তিনি বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা হোন। তিনি দৌলতখান পৌর শহরের দক্ষিণ মাথায় এসে পৌঁছলে জমি সংক্রান্ত বিরোধের জেরে, মোফাজ্জল তার সন্ত্রাসী বাহিনী নিয়ে অবসরপ্রাপ্ত সেনাসদস্যের পথ রোধ করে তার উপর এলোপাতাড়ি হামলা করেন।
এ সময় তিনি গুরুতর আহত হলে বাড়িতে আনা হয়। পরে আহত অবস্থায় তাকে বাড়ি থেকে দৌলতখান উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ বিষয় দৌলতখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বজলার রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। সেনাসদস্যের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর