× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে সাবেক ইউপি সদস্য গ্রেপ্তার

বাংলারজমিন

চারঘাট (রাজশাহী) প্রতিনিধি
২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার

 চতুর্থ ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নে ভোটগ্রহণ শেষে ব্যালট বাক্স ছিনতাই ঘটনার প্রধান আসামি আফাজ উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গতকাল বিকাল ৩টার দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের বামনদীঘি গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে চারঘাট মডেল থানা পুলিশ। আসামি আফাজ উদ্দিন ওই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য এবং অনুষ্ঠিত নির্বাচনে ইউপি সদস্য পদপ্রার্থী ছিলেন। পুলিশ জানায়, গত ২৬শে ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বামনদীঘি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রের ব্যালট বাক্স ছিনতাইয়ের ঘটনা ঘটে। ঘটনার দিন রাতেই ব্যালট উদ্ধার করে ওই কেন্দ্রের ফলাফল ঘোষণা করা হয়। পরবর্তীতে ২৮শে ডিসেম্বর ওই ভোটকেন্দ্রের পাশের পুকুর থেকে সিলমারা ব্যালট পেপার উদ্ধার হয়।
এই ঘটনায় গত ২৯শে ডিসেম্বর ওই ভোটকেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং কর্মকর্তা রেজাউল করিম বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। মামলার এজাহারে সাবেক ইউপি সদস্য আফাজ উদ্দিনের নেতৃত্বে ৬০ জন অজ্ঞাত ব্যক্তি দেশীয় অস্ত্র হাতে হামলা চালিয়ে ব্যালট পেপারসহ ব্যালট বাক্স ছিনতাই করেছে মর্মে উল্লেখ করা হয়েছে। এ বিষয়ে চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, ব্যালট বাক্স ছিনতাই মামলার প্রধান আসামি আফাজ উদ্দিনকে আটক করা হয়েছে।
আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হবে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর