× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৩ মে ২০২২, সোমবার , ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২১ শওয়াল ১৪৪৩ হিঃ

অন্য এক অভিজ্ঞতা

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার

নাটকের শিল্পীদের সংগঠন অভিনয়শিল্পী সংঘের নির্বাচন আজ। এবার ২১টি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন ৪৮ জন শিল্পী। তারা প্রত্যেকেই স্বতন্ত্র। অভিনয়শিল্পী সংঘের এই নির্বাচনে কার্যনির্বাহী সদস্য পদে প্রার্থী হয়েছেন অভিনেত্রী মৌসুমী হামিদ। শুটিংয়ের ব্যস্ততার পাশাপাশি ভোটের মাঠেই এতদিন ব্যস্ত ছিলেন তিনি। এ অভিনেত্রী বেশ উচ্ছ্বসিত আজকের নির্বাচনকে নিয়ে। তিনি বলেন, আমার উৎসব উৎসব মনে হচ্ছে। সাধারণ ভোটারদের কাছে এতদিন ভোট চেয়েছি।
আমরা সবাই শিল্পী তাই অন্যরকম একটা উদ্দীপনা কাজ করছে। মৌসুমী যোগ করে বলেন, আমার কাছে জয়-পরাজয় বড় কথা না। ইন্ডাস্ট্রিতে দীর্ঘ সময় ধরে আছি। সবাই আমাকে খুব ভালো করে জানেন-চেনেন। সম্মানিত ভোটাররা যদি মনে করেন আমি নির্বাচিত হলে তাদের জন্য কিছু করতে পারবো তাহলে অবশ্যই ভোট দেবেন। আমি অভিনয়শিল্পী হিসেবে চাইবো শিল্পীদের স্বার্থ রক্ষার। নির্বাচিত হলে শিল্পীদের উন্নয়নে কাজ করবো। প্রচারণার বিষয়ে তিনি বলেন, নতুন এক অভিজ্ঞতা হয়েছে। তবে আমার ক্ষেত্রে  কাজের মধ্যে থেকেই প্রচারণা করতে হয়েছে। আমি বরিশাল থেকে শুটিং করে সবেই ফিরলাম ঢাকায়। আমি ছাড়াও পরিচিতজনরাও আমার জন্য ভোট চেয়েছেন। আমাদের শিল্পীদের বছরজুড়েই কাজ করতে হয়। এরমধ্যে থেকেই চেষ্টা করেছি প্রচারণা করার। আর প্রচারণাটা খুব বেশি উপভোগ করেছি। ভোটারদের কাছে যাওয়া, ভোট চাওয়া-এ অন্য এক অভিজ্ঞতা।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর