× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৯ মে ২০২২, বৃহস্পতিবার , ৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৭ শওয়াল ১৪৪৩ হিঃ

নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেপ্তার ৫

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, নবীগঞ্জ থেকে
২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার

 নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে ৫ সন্দেহভাজন ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-সিলেট মহাসড়কের একটি হোটেল থেকে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জাম ও ১টি পিকআপ ভ্যান আটক করা হয়।
জানা যায়, উপজেলায় চুরি, ডাকাতি নৈশকালীন টহল জোরদার করে পুলিশ। এ জন্য সম্ভাব্য ক্রাইম স্পটে সোর্স নিয়োগ দেয়া হয়। এরই প্রেক্ষিতে গোপন সংবাদের ভিত্তিতে সিলেটের বিভিন্ন স্থান থেকে আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা একত্রিত হওয়ার খবর নিশ্চিত হয় পুলিশ। খবর পেয়ে গভীর রাতে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ডালিম আহমদের নেতৃত্বে একদল পুলিশ ঢাকা-সিলেট মহাসড়কের দেবপাড়া ইউনিয়নের বালিধারা বাজার সংলগ্ন শাহজালাল রেস্টুরেন্ট হতে প্রায় ১০০ গজ উত্তরে রাস্তার পাশ থেকে একটি পিকআপ ভ্যান আটক করে। এ সময় গাড়িতে থাকা সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভপুর থানার ঘড়েরগাঁও গ্রামের মতিবুর রহমান (২৫), সিলেটের গোয়াইনঘাট থানার লাটি গ্রামের রিপন হোসেন (২৬), ব্রাহ্মবাড়িয়া জেলার নবী নগর থানার বীরগাঁও গ্রামের সাহাব উদ্দিন (২৬), মৌলভীবাজার জেলার রাজনগর থানার কদমহাটা গ্রামের আহাদ মিয়া (৪২) এবং নবীগঞ্জ থানার রুস্তুমপুর গ্রামের কামরুল ইসলাম ওরফে কামরুল হাসানকে (২৬) আটক করা হয়। আটকদের দেহ ও গাড়ি তল্লাশি করে দেশীয় অস্ত্র ও ডাকাতির যন্ত্রপাতিসহ ১টি পিকআপ ভ্যান  জব্দ হয়।  গ্রেপ্তারকৃত ৫ জনসহ অজ্ঞাতনামা ৬/৭ জনের বিরুদ্ধে  থানার মামলা হয়েছে।
ধৃত আসামিদের গতকাল সকালে হবিগঞ্জ কোর্ট হাজতে  প্রেরণ করা হয়েছে। এখবর নিশ্চিত করেন নবীগঞ্জ থানার ওসি মো. ডালিম আহমদ।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর