× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

জাকিয়া হত্যা মামলার রায় পিছিয়ে ১০ই ফেব্রুয়ারি

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
২৮ জানুয়ারি ২০২২, শুক্রবার

জাকিয়া বেগম নামে এক গৃহবধূ খুনের মামলায় স্বামীসহ চার জনের রায় পিছিয়ে আগামী ১০ই ফেব্রুয়ারি ধার্য করেছেন আদালত। গতকাল মামলাটি রায় ঘোষণার জন্য ধার্য ছিল। কিন্তু ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-২ এর বিচারক জাকির হোসেন ছুটিতে থাকায় ভারপ্রাপ্ত বিচারক বেগম জেসমিন আরা বেগম রায়ের এ তারিখ ধার্য করেন। রাষ্ট্রপক্ষের প্রধান কৌশলী আবু আব্দুল্লাহ ভূঁঞা এ তথ্য জানান। মামলার আসামিরা হলেন- জাকিয়ার স্বামী মোর্শেদায়ান নিশান, নিশানের ভাই এহসান সুশান, ভগ্নিপতি হাসান শেখ ও ম্যানেজার আনিছুর রহমান। মোর্শেদায়ান নিশান মাছরাঙা টেলিভিশনের গোপালগঞ্জ প্রতিনিধি ও স্থানীয় দৈনিক আমাদের গোপালগঞ্জ পত্রিকার সম্পাদক ছিলেন। মোর্শেদায়ান নিশান পলাতক রয়েছেন। ১৩ই জানুয়ারি জামিনে থাকা তিন আসামির জামিন বাতিল করে তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।
গত ১৩ই জানুয়ারি রাষ্ট্রপক্ষ এবং আসামিপক্ষের যুক্তিতর্ক উপস্থাপন শেষে ২৭শে জানুয়ারি রায়ের তারিখ ধার্য করেন। ২০১৬ সালের ৪ঠা ফেব্রুয়ারি জাকিয়া আক্তারকে খুনের ঘটনায় তার বাবা জালাল উদ্দিন মল্লিক চারজনের নামে গোপালগঞ্জ সদর থানায় মামলা করেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর