× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৩ মে ২০২২, সোমবার , ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২১ শওয়াল ১৪৪৩ হিঃ

ফের চর্চায় শ্রাবন্তী

বিনোদন

বিনোদন ডেস্ক
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

তৃতীয় স্বামীর সঙ্গে সম্পর্কের টানাপড়েনের মধ্যেই নতুন করে প্রেমে পড়েছেন শ্রাবন্তী। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি নতুন রসায়ন তৈরি হয়েছে অভিনেত্রীর। আর এই ‘বয়ফ্রেন্ড’কে নিয়েই কলকাতার এক রেস্তরাঁয় পৌঁছে গিয়েছিলেন তিনি সম্প্রতি।
কলকাতার বুকে বিরাট কোহলির রেস্তরাঁয় অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে সম্প্রতি গিয়েছিলেন শ্রাবন্তী। রেস্তরাঁর দায়িত্বে থাকা ঊষসী সেনগুপ্ত’র আমন্ত্রণেই সেখানে যান অভিনেত্রী। শ্রাবন্তী ও অভিরূপের সঙ্গে একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন ঊষসী। কালো-নীল শাড়িতে খোলা চুলে দেখা যাচ্ছে শ্রাবন্তীকে। তবে অভিরূপ ও শ্রাবন্তীর সঙ্গে ছিলেন অন্য বন্ধুরাও। সিনেমা ছাড়াও নানা কারণে সোশ্যাল মিডিয়ার চর্চায় থাকেন শ্রাবন্তী।
কখনো ব্যক্তিগত সম্পর্ক, কখনো রাজনৈতিক সক্রিয়তা, অভিনেত্রীকে নিয়ে আলোচনা-সমালোচনা চলতেই থাকে। তাতে অবশ্য বিশেষ কান দেয়ার পক্ষপাতী নন নায়িকা। নিজের মতো করে বাঁচায় বিশ্বাসী তিনি। তাই তার প্রেম-পরিণয় নিয়ে যতই সমালোচনা বা কটাক্ষ হোক, প্রকাশ্যে ভালোবাসার মানুষটির সঙ্গে আসতে পিছপা হন না। উল্লেখ্য, এক সময় তৃণমূলে  ঘনিষ্ঠ ছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তবে গত বছরের ভোটের আগেই গেরুয়া শিবিরে যোগ দেন তিনি। বেহালা পশ্চিম কেন্দ্রের প্রার্থীও হন। বিপক্ষে ছিলেন পার্থ চট্টোপাধ্যায়ের মতো হেভিওয়েট তৃণমূল নেতা। তার কাছে বিপুল ভোটে পরাজিত হন শ্রাবন্তী। তারপর থেকে আর বিজেপির কোনো কর্মসূচিতে দেখা যায়নি অভিনেত্রীকে। শেষমেশ গত বছরের নভেম্বরে বিজেপি ছাড়ার কথা ঘোষণা করেন অভিনেত্রী। আপাতত অভিনয়েই মন দিতে চান তিনি। এরমধ্যেই আবার তৃতীয় বিয়ে টিকিয়ে রাখতে চান না বলেও আদালত মারফত স্পষ্ট জানিয়ে দিয়েছেন অভিনেত্রী।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর