× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৩ মে ২০২২, সোমবার , ৯ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২১ শওয়াল ১৪৪৩ হিঃ

জায়েদের বিরুদ্ধে পপির বিস্ফোরক অভিযোগ

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ আনলেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা সাদিকা জাহান পপি। তিনি বললেন, জায়েদ আমার কাছ থেকে টাকা ধার করে পিস্তল কিনে আমারই বুকে ঠেকিয়ে বলে বেশি বাড়াবাড়ি করার  দরকার নেই, যতটুকু পারো কাজ করে বেরিয়ে যাও। সম্প্রতি একটি টেলিভিশন চ্যানেলের মুখোমুখি হয়ে চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে এমন অভিযোগ তুললেন তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এ অভিনেত্রী। এরইমধ্যে নেট দুনিয়ায় ছড়িয়ে পড়েছে ভিডিওটি। পপি বলেন, জায়েদ আমাকে নানাভাবে হুমকি দিয়ে যাচ্ছিল। সে আমাকে বলে, আমার ভাইয়ের নামে মামলা দেবে। আমার বোন অবিবাহিত। তাকে বিভিন্নভাবে ফাঁসিয়ে দেয়ারও হুমকি দেয় জায়েদ খান।
আমি এসব অভিযোগ আমাদের সিনিয়রদের জানালে তারা এ ব্যাপারে সাহায্য করতে অপারগতা প্রকাশ করেন। পরে মিশা ভাইকে বললে, সবার সামনে জায়েদ আমার কাছে ক্ষমা চায়। কিন্তু পরে সে আবার অপকর্ম শুরু করে। আমার সঙ্গে খারাপ ব্যবহার করে। সে আমার কাছ থেকে টাকা ধার করে পিস্তল কিনে আমারই বুকে ঠেকিয়ে বলে বেশি বাড়াবাড়ি করার দরকার নেই, যতটুকু পারো কাজ করে বেরিয়ে যাও। সদস্যপদ বাতিলের বিষয়ে পপি বলেন, জায়েদ খানের কোনো অভিনয়ের দক্ষতা নেই। অথচ সে আমাকেই অভিনয় ছেড়ে দিতে বলে। আগেরবারের শিল্পী সমিতি নির্বাচনে আমিসহ রিয়াজ, শাকিল খান সবাইকে সামনে রেখে সে নির্বাচন করে জিতেছে। ক্ষমতায় আসার পর সে সম্পূর্ণ উল্টে যায়। সে তার ক্ষমতার অপব্যবহার করে নানা ধরনের অপকর্ম শুরু করে। আমি এসব অপকর্মে সহায়তা না করে প্রতিবাদ করায় আমাকে শিল্পী সমিতির সদস্যপদ থেকে বাদ দেয়া হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর