× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৬ মে ২০২২, বৃহস্পতিবার , ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শওয়াল ১৪৪৩ হিঃ

বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় সরকারি কর্মকর্তা নিহত

বাংলারজমিন

বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

নাটোরের বড়াইগ্রামে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক সরকারি কর্মকর্তার মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাত ১০টার দিকে তার মৃত্যুর ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম মোতালেব হোসেন (৫৫)। তিনি পাবনার সাঁথিয়া উপজেলার গোপীনাথপুর গ্রামের আব্দুল জব্বারের ছেলে এবং বড়াইগ্রাম উপজেলা প্রকৌশল অধিদপ্তরের হিসাবরক্ষণ কর্মকর্তা।
বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ কেরামত আলী জানান, বনপাড়াস্থ নিজ কর্মস্থল থেকে বিকাল সাড়ে ৫টার দিকে নাটোর শহরস্থ নিজ বাসায় ফেরার সময় বনপাড়া-নাটোর মহাসড়কের উপজেলার কালিকাপুর ফজলীতলা এলাকায় অজ্ঞাত একটি ট্রাক তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তার একটি পা বিচ্ছিন্ন হয়ে যায় এবং মারাত্মকভাবে আহত হন। পড়ে তাকে দ্রুত স্থানীয় হাসপাতাল ও পরে অবস্থার অবনতি ঘটলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বড়াইগ্রাম থানার অফিসার ইনচার্জ আরও জানান, অজ্ঞাত ট্রাকটি শনাক্ত করার চেষ্টা চলছে।
এ ব্যাপারে বড়াইগ্রাম থানায় মামলা দায়ের করা হয়েছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর