× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৬ মে ২০২২, বৃহস্পতিবার , ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শওয়াল ১৪৪৩ হিঃ

কাউনিয়ায় শিশু নির্যাতন মামলায় গ্রেপ্তার ১

বাংলারজমিন

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

রংপুরের কাউনিয়ায় ঘরের সিঁধ কেটে চুরির অপবাদ দিয়ে হাত-পা বেঁধে দুই শিশুকে নির্যাতনের ঘটনায় পুলিশ বাদী হয়ে শিশু আইনে একটি মামলা দায়ের করে। সেই মামলায় বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে টেপামধুপুর ইউনিয়নের মোল্লাটারী গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আকরাম হোসেন (৩২) নামে একজনকে গ্রেপ্তার করেছে কাউনিয়া থানা পুলিশ। মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার রাতে উপজেলার টেপামধুপুর ইউনিয়নের রাজীব মোল্লাটারী গ্রামের আকরাম হোসেনের বাড়িতে ঘরের সিঁধ কেটে ৭০ হাজার টাকা চুরির অপবাদ দিয়ে রাসেল (৯) এবং শামীম (১১) নামের দুই শিশুকে ইউপি সদস্য ইউনুছ আলীর বাড়িতে নিয়ে ইউপি সদস্যের নেতৃত্বে আকরাম হোসেন তার ভাই ইয়াকুব আলী হাত-পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় শিশু দু’টিকে নির্যাতন করে। পরে বুধবার দুপুরে ৯৯৯ মাধ্যমে খবর পেয়ে পুলিশ ইউপি সদস্যের বাড়ি থেকে আহত অবস্থায় শিশু দু’টিকে উদ্ধার করে অভিভাবকদের কাছে হস্তান্তর করে। এরমধ্যে একজন শিশু অসুস্থ হয়ে পড়লে তাকে বুধবার সন্ধায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান জানান, শিশু নির্যাতনের ঘটনাটি স্পর্শকাতর হওয়ায় নির্যাতিত শিশুর পরিবার অভিযোগ দায়ের করতে বিলম্ব করেন। বৃহস্পতিবার রাতে কাউনিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) স্বপন কুমার সরকার বাদী হয়ে আকরাম হোসেনসহ তিনজনের নাম উল্লেখ করে শিশু আইনে একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর ওই রাতে অভিযান চালিয়ে আকরাম হোসেনকে আটক করা হয়।
গতকাল শুক্রবার আটককৃতকে রংপুর কোর্ট হাজতে পাঠানো হয়েছে। শিশু নির্যাতনের ঘটনায় জড়িত অন্যদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত আছে।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর