× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৬ মে ২০২২, বৃহস্পতিবার , ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শওয়াল ১৪৪৩ হিঃ

নৌকা ঠেকাতে বিদ্রোহীর পক্ষে ভোট চাইলেন আওয়ামী লীগের এমপি একরাম

বাংলারজমিন

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

নৌকা নয়, আনারসের পক্ষে ভোট চাইলেন নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনের এমপি একরামুল করিম চৌধুরী। এ নিয়ে তুমুল আলোচনা-সমালোচনা শুরু হয়েছে। বুধবার রাতে নৌকার বিরুদ্ধে মুঠোফোনে স্বতন্ত্রপ্রার্থীর জনসভায় মাইকে তিনি এমন বক্তব্য দেন। বক্তব্যের ১০ মিনিট ১৬ সেকেন্ডের একটি অডিও ফাঁস হয়। অডিওতে শোনা যায়, নৌকার প্রার্থী এতদিন আমার পা-চেটে দুই-তিন তলা বিল্ডিংয়ের মালিক হইছে। আর এখন সে আমাকে বলে রোহিঙ্গা। সুবর্ণচর উপজেলা চেয়ারম্যানের (জেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ খায়রুল আনম সেলিম) কত টাকার প্রয়োজন। সে আর ওবায়দুল কাদের (আওয়ামী লীগের সাধারণ সম্পাদক) নেত্রীকে (শেখ হাসিনাকে) ভুল বুঝিয়ে আমাকে দাবিয়ে রেখেছে।
আমি উপরে আল্লাহ আর দল যেহেতু করি নিচে শেখ হাসিনা ছাড়া কাউকে পরোয়া করি না। খোঁজ নিয়ে জানা গেছে, বুধবার (২৬শে জানুয়ারি) নোয়াখালীর সুবর্ণচরের ৫ নম্বর চরজুবলী ইউনিয়নে দেয়া বক্তব্য এটি। সেখানে নিজেকে শেখ হাসিনার প্রতিনিধি দাবি করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নৌকার প্রার্থী হানিফ চৌধুরীকে ভোট না দিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী আনারস প্রতীকের স্বতন্ত্রপ্রার্থী সাইফুল্লাহ খসরুকে ভোট দিতে ওয়াদা করান তিনি। এ ছাড়াও মাইকে আনারস প্রতীকের পক্ষে স্লোগান দিয়ে স্বতন্ত্র এ প্রার্থীকে নিজের ছেলের মতো ভালোবাসেন বলে উল্লেখ করেন। তাকে জেতানোর জন্য যা যা করা লাগে সব করতে নিজের অনুসারীদের নির্দেশ দিতেও শোনা গেছে। প্রয়োজনে প্রতিপক্ষের (নৌকার) লোকজনের হাত কেটে রেখে দিতেও নির্দেশ দেন তিনি। আগামী ১০ই ফেব্রুয়ারি এ ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে। এ বিষয়ে নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহীন বলেন, ফাঁস হওয়া অডিওটি আমিও শুনেছি। তবে এ ব্যাপারে পর্যালোচনা করে দলের নেতৃবৃন্দ সিদ্ধান্ত নেবেন। আমরা এখন শেখ হাসিনার দেয়া নৌকা প্রতীকের প্রার্থীকে জেতাতে মাঠে কাজ করছি। ফাঁস হওয়া অডিও সম্পর্কে জানতে এমপি একরামুল করিম চৌধুরীর মুঠোফোনে একাধিকবার  ফোন করা হলেও তিনি রিসিভ করেননি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর