× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৬ মে ২০২২, বৃহস্পতিবার , ১২ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৪ শওয়াল ১৪৪৩ হিঃ

দৌলতখানে সাবেক সেনাসদস্য হত্যা মামলায় গ্রেপ্তার ৩

বাংলারজমিন

দৌলতখান (ভোলা) প্রতিনিধি
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

ভোলার দৌলতখানে জমি সংক্রান্ত বিরোধের জেরে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল খালেক (৬৫) হত্যা মামলার প্রধান আসামি মোফাজ্জল হোসেনসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার রাতে দৌলতখান থানা পুলিশের একটি টিম ভোলার চরফ্যাশনের শশীভূষণ থানার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, হত্যা মামলার অন্যতম আসামি মোফাজ্জল পাটোয়ারি (৫৫) ইকবাল হোসেন (৩৬) ও রফিকুল ইসলাম (৪৫)। এ ঘটনায় নিহত অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল খালেকের স্ত্রী নাছরিন বেগম বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে  থানায় একটি হত্যা মামলা দায়েরের পরপরই পুলিশ আসামিদের গ্রেপ্তার করেন। গতকাল ১২টার দিকে দৌলতখান থানা কমপ্লেক্সে প্রেস ব্রিফিংয়ে ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ফরহাদ সরদার এসব তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, সৈয়দপুর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের মুনাফ পাটোয়ারি বাড়ির মোফাজ্জল গংদের সঙ্গে একই বাড়ির সেনাসদস্যের পরিবারের সঙ্গে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। গত বৃহস্পতিবার সকালে অবসরপ্রাপ্ত সেনা সদস্য আব্দুল খালেক বাড়ি থেকে ঢাকা যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেন। দৌলতখান পৌর শহরের দক্ষিণ মাথায় সেলিম চত্বরে এসে পৌঁছালে সেনা সদস্যের পথরোধ করে মোফাজ্জলসহ আসামিরা তার ওপর হামলা করে।
পরে দৌলতখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত আসামিরা এ ঘটনার সঙ্গে তাদের নিজেদের সম্পৃক্ততা থাকার কথা স্বীকার করেন। আসামিদের বিজ্ঞ আদালতে সোপর্দ করে ব্যাপক জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন করা হবে। এ হত্যাকাণ্ডে জড়িত অন্য আসামিদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে বলে জানান তিনি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর