× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২০ মে ২০২২, শুক্রবার , ৬ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ১৮ শওয়াল ১৪৪৩ হিঃ

সাভারে তালা কেটে ফ্ল্যাট বাসায় চুরি

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, সাভার থেকে
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

 সাভার বাজার রোডের বহুতল ভবনের একটি ফ্ল্যাট বাসায় দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চোরেরা ওই ফ্ল্যাটের আলমারি ও শোকেস ভেঙে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ৩০ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে। গতকাল সকালে সাভার পৌর এলাকার বাজার রোডে অবস্থিত আবুল কাশেমের চারতলার ফ্ল্যাটে এই দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সাভার মডেল থানায় ভুক্তভোগীর পক্ষ থেকে বিষয়টি জানিয়ে একটি লিখিত অভিযোগ করা হলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখন পর্যন্ত চুরি হওয়া কোনো মালামাল উদ্ধার করতে পারেনি তারা। জানা গেছে, দীর্ঘদিন ধরে আবুল কাসেম বাজার রোডের বহুতল ভবনের চার তলায় পরিবার নিয়ে বসবাস করে আসছিলেন। গতকাল শুক্রবার সকালে আবুল কাসেম ও তার পরিবারের সদস্যরা ব্যক্তিগত কাজে বাড়ির বাইরে যান। এই সুযোগে চোর চক্রের সদস্যরা ওই ফ্ল্যাটের গেটের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে।
পরে তারা বিভিন্ন কক্ষে থাকা আলমারী, শোকেস ও ওয়্যাড্রবসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় চোরেরা বাসায় থাকা নগদ সাড়ে তিন লাখ টাকা ও ৫২ ভরি স্বর্ণালঙ্কারসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়। দুপুরের দিকে ওই ফ্ল্যাটের লোকজন বাসায় এসে গেটের তালা ভাঙাসহ ঘরের ভেতরে ভাঙচুর ও লুটপাটের ঘটনায় দিশাহারা হন ও কান্নায় ভেঙে পড়েন। পরবর্তীতে বিষয়টি সাভার মডেল থানা পুলিশকে জানানো হলে তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনায় ভুক্তভোগী ফ্ল্যাটের বাসিন্দা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করলেও এখন পর্যন্ত পুলিশ লুণ্ঠিত কোনো মামামাল উদ্ধার করতে পারেনি। সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) পাভেল মোল্লা চুরির বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় বাড়ির মালিক থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। আমরা ঘটনাস্থল পরিদর্শন করে বিভিন্ন আলামত সংগ্রহের পাশাপাশি চুরি হওয়া মালামাল উদ্ধারসহ চোরদের শনাক্তের চেষ্টা করছি।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর