× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ২৯ মে ২০২২, রবিবার , ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ, ২৭ শওয়াল ১৪৪৩ হিঃ

পুনরায় ভোট গণনা চেয়ে নিপুণের আপিল

বিনোদন

স্টাফ রিপোর্টার
২৯ জানুয়ারি ২০২২, শনিবার

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে সাধারণ সম্পাদক পদে চিত্রনায়ক জায়েদ খান খানের কাছে ১৩ ভোটে হেরেছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার। এই ফলে অসন্তোষ প্রকাশ করে পুনরায় ভোট গণনা চেয়ে আপিল করেছেন এই চিত্রনায়িকা। এই তথ্য নিশ্চিত করে প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা হারুন বলেন, পাঁচ হাজার টাকা জমা দিয়ে নিপুণ আক্তার আপিল বিভাগের কাছে আবেদন করেছেন। নিয়ম অনুসারে আজ ৫টায় মধ্যে আপিল বিভাগ আবার ভোট গণনা করে ফলাফল জানাবেন। নির্বাচনের দিন জায়েদ খানের বিরুদ্ধে বেশকিছু ভোটারদের মাঝে টাকা বিতরণের অভিযোগ আনেন নিপুণ। এবারের নির্বাচনে সভাপতি পদে জিতেছেন বরেণ্য অভিনেতা ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক পদে জিতেছেন চিত্রনায়ক জায়েদ খান। এ নিয়ে টানা তিন বার সাধারণ সম্পাদক পদে জিতলেন জায়েদ খান।।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
No. 2
২৯ জানুয়ারি ২০২২, শনিবার, ৬:৫৭

জায়েদ খান সাধারণ সম্পাদক পদে জিতলেন কিভাবে? যেখানে সভাপতি পদে জিতেছেন ইলিয়াস কাঞ্চন। ইলেকশন পুনরায় হওয়া দরকার। সারারাত কাটিয়ে ৩০০-৪০০ ভোট গুনে? জীবনে যোগ বিয়োগ করে নাই?

অন্যান্য খবর