× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিমত-মতান্তরবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে কলকাতা কথকতাসেরা চিঠিইতিহাস থেকেঅর্থনীতি
ঢাকা, ১৭ জুন ২০২৪, সোমবার , ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ, ১০ জিলহজ্জ ১৪৪৫ হিঃ

উজরা জেয়ার সঙ্গে বৈঠক করলেন সালমান এফ রহমান

অনলাইন

স্টাফ রিপোর্টার
(৭ মাস আগে) অক্টোবর ২৭, ২০২৩, শুক্রবার, ৪:৪০ পূর্বাহ্ন
সর্বশেষ আপডেট: ৪:৪৮ পূর্বাহ্ন

মার্কিন আন্ডার সেক্রেটারি উজরা জেয়ার সঙ্গে বৈঠক করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপদেষ্টা সালমান এফ রহমান। শুক্রবার মার্কিন স্টেট ডিপার্টমেন্টে এই বৈঠক অনুষ্ঠিত হয়। সালমান এফ রহমান জানান উজরা জেয়ার সঙ্গে সাক্ষাৎ করে তিনি আনন্দিত। বৈঠকটি অনুষ্ঠিত হয়েছে আন্তরিক পরিবেশে। বিদ্যমান চমৎকার অর্থনৈতিক অংশীদারিত্ব বাড়ানো সহ দ্বিপক্ষীয় নানা বিষয় নিয়ে আলোচনা হয়েছে। তিনি জানান আমরা একমত হয়েছি যে গণতন্ত্রে সরকার পরিবর্তনের একমাত্র উপায় হচ্ছে নির্বাচন। আসন্ন নির্বাচন যাতে অবাধ সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয় সে বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় অঙ্গীকারের কথা ব্যক্ত করেন সালমান এফ রহমান। আন্ডার সেক্রেটারি উজরা জেয়া আবারো নিশ্চিত করেন যে যুক্তরাষ্ট্র কোনো নির্দিষ্ট রাজনৈতিক দলকে সমর্থন করে না।
বরং বাংলাদেশে গণতন্ত্রের ধারাবাহিকতা দেখতে আগ্রহী যুক্তরাষ্ট্র। বৈঠকে মার্কিন ডেপুটি অ্যাসিস্ট্যান্ট সেক্রেটারি আফরিন আখতার ও বাংলাদেশের রাষ্ট্রদূত মোহাম্মদ ইমরান উপস্থিত ছিলেন। উল্লেখ্য যে সালমান এফ রহমান এক দিনের জন্য যুক্তরাষ্ট্র সফর করেন।
অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর