× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ নভেম্বর ২০২০, বৃহস্পতিবার

সাংবাদিক নেতা রুহুল আমিন গাজী গ্রেফতার

অনলাইন

স্টাফ রিপোর্টার | ২১ অক্টোবর ২০২০, বুধবার, ৮:০১

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) একাংশের সভাপতি রুহুল আমিন গাজীকে গ্রেপ্তার করেছে হাতিরঝিল থানা পুলিশ। গতকাল সন্ধ্যায় হাতিরঝিল থানার ওসি আব্দুর রশীদ বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। পুলিশ জানায়, রাষ্ট্রদ্রোহ মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা থাকায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে ঢাকা মহানগর পুলিশের তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) হারুন অর রশীদ বলেন, ‘রাষ্ট্রদ্রোহের অভিযোগে তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছে। সেই গ্রেপ্তারি পরোয়ানাতেই তাকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে। ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের উপ-কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন জানান, রুহুল আমিন গাজীর বিরুদ্ধে একটি মামলায় ওয়ারেন্ট ছিল। এ কারণে তাকে গ্রেপ্তার করা হয়েছে।
বিএফইউজের একাংশের মহাসচিব মোহাম্মদ আবদুল্লাহ নিজের ফেসবুকে জানান, রুহুল আমিন গাজীকে দৈনিক সংগ্রাম অফিস থেকে হাতিরঝিল থানা পুলিশ নিয়ে যায়। জানা গেছে, রুহুল আমিন গাজীর বিরুদ্ধে দুটি মামলা ছিল। আদালতে হাজিরা না দেয়ায় তার বিরুদ্ধে ওয়ারেন্ট ইস্যু হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
jamal
২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ১২:১৯

hate this kind of arrest

zillur rahman
২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ১০:১০

নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি

কুদ্দুস আল সামাদ
২২ অক্টোবর ২০২০, বৃহস্পতিবার, ১২:০৩

৭১ টিভি গং রা কৈ এখন? তাদের চেতনায় কি এখন ঘুমাচ্ছে??

mannan abdul
২১ অক্টোবর ২০২০, বুধবার, ১১:৪১

সাংবাদিক নেতা ও দৈনিক সংগ্রাম–এর প্রধান প্রতিবেদক রুহুল আমিন গাজীকে গ্রেপ্তারের তীব্র নিন্দা জানাই এবং তাঁর মুক্তি চাই ।

saiful islam
২১ অক্টোবর ২০২০, বুধবার, ৯:০৭

নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি

Dr. Md Abdur Rahman
২১ অক্টোবর ২০২০, বুধবার, ৮:২২

Details should come in the press.

Mohamed Faiz Ahmed
২১ অক্টোবর ২০২০, বুধবার, ৭:২১

জানিনা দেশে কি হচ্ছে, এত বড়ো মানের একজন সাংবাদিক গ্রেফতার হলো কি কারনে রাষ্ট্র ভাল জানেন।

অন্যান্য খবর