× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৪ জানুয়ারি ২০২১, রবিবার

প্রকৌশলী এ এম শামসুল আলমের ইন্তেকাল

দেশ বিদেশ

স্টাফ রিপোর্টার
৩০ নভেম্বর ২০২০, সোমবার

বাংলাদেশ টিএন্ডটি বোর্ডের অবসরপ্রাপ্ত মহাব্যবস্থাপক প্রকৌশলী এ এম শামসুল আলম (৮২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রোববার সকালে রাজধানীর একটি হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। প্রকৌশলী শামসুল আলম গোপালগঞ্জ জেলার গোপিনাথপুর গ্রামের কৃতিসন্তান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২ ডিসেম্বর ২০২০, বুধবার, ৫:০৬

Innalillahi wa inna elaihi rajeun

মো: সামছুল আলম
২ ডিসেম্বর ২০২০, বুধবার, ১২:৩১

বাংলাদেশ টিএন্ডটি বোর্ডের অবসরপ্রাপ্ত মহাব্যবস্থাপক প্রকৌশলী এ এম শামসুল আলম একজন সৎ , সাহসী এবং পরিশ্রমী মানুষ ছিলেন। তিনি কোরআন তাফসির করতেন। তিনি বাংলাদেশ টিএন্ডটি বোর্ডের বহু কর্মকতা / কর্মচারী ১০০% সততার সাথে নিয়োগ দিয়ে টিএন্ডটি কে গতিশীল করেছিলেন।কোন বাধাই তার সততা এবং দক্ষতা কে রুখে দিতে পারে নি। বাংলাদেশ টিএন্ডটি বোর্ডের শত শত কর্মকর্তা তাকে শ্রদ্ধার সাথে স্বরণ করেন। পারিবারিক জীবনেও তিনি সফল মানুষ ছিলেন। তার বড় ছেলে বুয়েটে সব্বোচ্চ নাম্বার পেয়েছিলেন। য়িনি বর্তমানে আমেরিকার কোন ইউনির্ভাসিটির প্রফেসর। আমরা তার পরকালের মুক্তির জন্য দোয় করি। আল্লাহ্ যেন জান্নাতুল ফেরদাউস দান করেন।

অন্যান্য খবর