× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ১ মার্চ ২০২১, সোমবার

বসুরহাট পৌরসভা নির্বাচন থেকে শিক্ষা নেয়ার আহ্বান কাদের মির্জার

অনলাইন

অনলাইন ডেস্ক
(১ মাস আগে) জানুয়ারি ১৭, ২০২১, রবিবার, ৪:৪৪ অপরাহ্ন

বসুরহাট পৌরসভা নির্বাচন থেকে শিক্ষা নেয়ার আহ্বান জানিয়েছেন নবনির্বাচিত মেয়র আবদুল কাদের মির্জা।আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফকে উদ্দেশ্য করে তিনি বলেন, হানিফ সাহেব, আপনি নোয়াখালীর বসুরহাট পৌরসভা নির্বাচন থেকে শিক্ষা নিন। আজ রোববার বসুরহাট পৌরসভা অফিসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

নির্বাচনে জয়ের ব্যাপারে কাদের মির্জা বলেন, আমি ভয়কে জয় করেছি। আমার বিজয়টি আমার কাজের ফসল। জননেতা ওবায়দুল কাদেরের সহযোগিতায় সব ষড়যন্ত্র মোকাবিলা করেছি। বিএনপি-জামায়াতের সাধারণ ভোটগুলো আমি পেয়েছি, না হলে আমি এত ভোট পেতাম না।

ওবায়দুল কাদেরের ছোট ভাই কাদের মির্জা বলেন, আমাদের নেতারা, বড় নেতাদের তেল মারে, তাদের এলাকার সঙ্গে কোনো সম্পর্ক নেই। গরিব বাবা-মা মেয়েকে বিয়ে দিতে পারছেন না, তারা কী তাদের ১০ টাকা দিয়ে সহযোগিতা করেন? একটা মানুষ চিকিৎসার অভাবে মারা যাচ্ছে, তাদের কি কোনো সহযোগিতা করছেন? এদের কি এলাকার সঙ্গে কোনো যোগাযোগ আছে?
তিনি আরও বলেন, ভোটের সময় এলে কিছু কিছু নেতা টাকা-পয়সা দিয়ে নেত্রীকে সুপারিশ করে নমিনেশন নেয়।
এরা নমিনেশন নিয়ে আর এলাকার সঙ্গে কোনো সম্পর্ক রাখেন না। তারা এলাকার কোনো কর্মকাণ্ডের সঙ্গে থাকেন না, উন্নয়নের সঙ্গে থাকেন না।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
khokon
১৭ জানুয়ারি ২০২১, রবিবার, ৮:৫৮

Talk to much. listen, do you know why you have much vote ? Because your Brother has made zoo, zoo for you !

কাজী এনাম উদ্দীন
১৭ জানুয়ারি ২০২১, রবিবার, ৪:৫০

বুঝেছে জনতা, কি ছিল সে কথা হাড়ে হাড়ে সব জনে দেখিল চোখে, রেখেছে বুকে এবং রেখেছে মনে। -আবুধাবী থেকে

অন্যান্য খবর