× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৮ ফেব্রুয়ারি ২০২১, রবিবার

স্বস্তি ফিরলো টেইজেনের

অনলাইন

নিজস্ব সংবাদদাতা
(১ মাস আগে) জানুয়ারি ২২, ২০২১, শুক্রবার, ৩:০৬ অপরাহ্ন

মার্কিন প্রেসিডেন্টের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট অনুসরন করেন না এমন কেউ নেই। কম বেশি সবাই নিয়মিত আপডেট নিতে ওই অ্যাকাউন্ট অনুসরণ করেন। কিন্তু মার্কিন প্রেসিডেন্টের অফিসিয়াল টুইটার থেকে অনুসরন করা হয় ১২ জনকে। সেই ১২ জনের একজন হলেন মডেল ক্রিসি টেইজেন।
ওয়াশিংটন পোস্ট বলছে, তাকে ফলো করা  হয়েছে মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার হ্যান্ডল দ্য প্রেসিডেন্ট অব দ্য ইউনাইটেড স্টেটস বা সংক্ষেপে ‘@পিওটিইউএস’ থেকে। এমন খবরে সারাবিশ্বের টুইটার ব্যবহারকারীদের মধ্যে হইচই পড়ে যায়। সবার আগ্রহের কেন্দ্রবিন্দু ক্রিসি টেইজেনকে নিয়ে। কে এই টেইজেন।
বিশেষ করে তিনি টুইট করার পরই সবার নজরে আসে বিষয়টি।
জো বাইডেন প্রেসিডেন্ট হওয়ার পরে টেইজেন টুইট করে বলেন, “হ্যালো @জো বাইডেন” আমাকে চার বছর ধরে প্রেসিডেন্ট ব্লক করে রেখেছেন, আমি কি ফলো পেতে পারি প্লিজ?। এই টুইট সামনে আসার পরে খুব বেশি দেরি করেননি বাইডেন।
কিছুক্ষণের মধ্যেই মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার হ্যান্ডল দ্য প্রেসিডেন্ট অব দ্য ইউনাইটেড স্টেটস বা সংক্ষেপে ‘@পিওটিইউএস’(পোটাস)-এর থেকে ফলো পান ক্রিসি টেইজেন। এরপর অবশ্য নিজের উচ্ছ্বাস চেপে রাখেননি টেইজেন। তিনি লেখেন, ওহ মাই গড! অবশেষে আমি প্রেসিডেন্টের টুইটগুলি দেখতে পাব এবং সম্ভবত কোনোরকম পরিবর্তন হবে না। প্রসঙ্গত ট্রাম্পকে টুইটারে বারবার তীব্র আক্রমণ করতেন টেইজেন। ফলে মার্কিন প্রেসিডেন্টের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে ব্লক ছিলেন টেইজেন। তবে বাইডেন প্রেসিডেন্ট হতেই সেই চিত্র বদলে যায়। এখন বেশ স্বস্তিতে ফিরলেন এই মডেল।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর