× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ ফেব্রুয়ারি ২০২১, শুক্রবার

ওয়ালটনের পরিচালক মাহবুব আলম মৃদুলের কুলখানি সোমবার

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) জানুয়ারি ২৪, ২০২১, রবিবার, ৭:১২ অপরাহ্ন

সদ্যপ্রয়াত ওয়ালটন গ্রুপের পরিচালক ও তরুণ উদ্যেক্তা মাহবুবুল আলম মৃদুলের কুলখানি সোমবার (২৫ জানুয়ারি) দুপুর ১২:৩০ মিনিটে মরহুমের গ্রামের বাড়ি টাঙ্গাইল সদরের গোসাই জোয়াইরে অনুষ্ঠিত হবে। সে সময় মরহুমের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাত করা হবে।

তরুণ পরিচালক মাহবুব আলম মৃদুলের আকস্মিক মৃত্যুতে শোকাহত ওয়ালটন পরিবার। মরহুমের প্রতি শোক প্রকাশে গত শনিবার (২৩শে জানুয়ারি) ওয়ালটন গ্রুপে সাধারণ ছুটি ঘোষণা করা হয়। রোববার দুপরে (বাদ জোহর) মরহুমের আত্মার মাগফিরাত কামনায় দেশব্যাপী ওয়ালটন কার্যালয়গুলোতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। ওয়ালটন গ্রুপের সব অঙ্গপ্রতিষ্ঠানের সদস্যরা কালো ব্যাজ পরিধান করে প্রিয় পরিচালকের মৃত্যুতে শোক পালন করেন।

উল্লেখ্য, মাহবুব আলম মৃদুল গত ২১শে জানুয়ারি (বৃহস্পতিবার) সন্ধ্যা ৬টা ২৩ মিনিটে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। পরদিন শুক্রবার বাদ জুমা মরহুমের গ্রামের বাড়িতে নামাজে জানাজার পর তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মাহবুব আলম মৃদুল ১৯৯৭ সালের ২৫শে জানুয়ারি টাঙ্গাইল সদর উপজেলার গোসাই জোয়াইর গ্রামে এক সম্ভান্ত মুসলিম ব্যবসায়ী পরিবারে জন্মগ্রহণ করেন। তার পিতা এস এম শামছুল আলম ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভাইস চেয়ারম্যান। মাহবুব আলম মৃদুল ২০১৯ সালের ১লা সেপ্টেম্বর ওয়ালটন গ্রুপে পরিচালক হিসেবে যোগদানের পর সংক্ষিপ্ত সময়ের মধ্যে তার মেধার স্বাক্ষর রাখেন।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর