× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতাখোশ আমদেদ মাহে রমজানস্বাধীনতার সুবর্ণ জয়ন্তী
ঢাকা, ১৭ এপ্রিল ২০২১, শনিবার
মেজর জেনারেল শাকিলের ছেলে রাকিন

বর্তমান পরিস্থিতিতে পিলখানা হত্যাকাণ্ডের বিচার সম্ভব নয় (ভিডিও)

অনলাইন

স্টাফ রিপোর্টার
(১ মাস আগে) ফেব্রুয়ারি ২৫, ২০২১, বৃহস্পতিবার, ৩:৩৭ অপরাহ্ন

পিলখানা হত্যাকাণ্ডে শহীদ তৎকালীন বিডিআর মহাপরিচালক মেজর জেনারেল শাকিল আহমেদের ছেলে রাকিন আহমেদ বলেছেন, বর্তমান পরিস্থিতিতে পিলখানা হত্যাকাণ্ডের বিচার সম্ভব নয়। বৃহস্পতিবার দুপুরে বনানীতে বাবার কবর জিয়ারত শেষে এ কথা বলেন তিনি। রাকিন আহমেদ বলেন, পিলখানা হত্যাকাণ্ডের বিচার নিয়ে আমি একটা কথা বলবো, সেটা হচ্ছে বর্তমান পরিস্থিতিতে এ হত্যাকাণ্ডের বিচার করা কখনো সম্ভব হবে না। কারণ যারা আসল মাফিয়া তাদের নাম এখনো এই হত্যাকাণ্ডের সঙ্গে অন্তর্ভুক্ত করা হয়নি। এ হত্যাকাণ্ডের তদন্ত যেটা হয়েছে এটা আমার কাছে মনে হয়েছে শাক দিয়ে মাছ ঢাকার মতো অবস্থা। সত্য কিন্তু কখনো চাপা থাকে না।  এতোকিছুর পরেও আমি বিশ্বাস করি বাংলাদেশের মাটিতে পিলখানা হত্যাকাণ্ডের বিচার হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Nupur
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৭:২৭

Aj na hok kal er sotik bicar hobey hobe insallah

কালাম ফয়েজী
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৮:১০

সকল হত্যাকান্ডের বিচারই হয় দুইদিন আগে বা পরে। কিন্তু যে ক্ষতি হয়ে যায় সেটা আর ফেরত পাওয় যায় না

মনিরুজ্জামান
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৬:৪৪

আমাদের পাশের দেশ ভারতের সীমান্ত নিরাপত্তা বাহিনী(বিএসএফ) পরিচালিত হয় বেসামরিক কর্মকর্তাদের মাধ্যমে আর আমাদের দেশে সেনাবাহিনীর মাধ্যমে - এই প্রথার পরিবর্তন জরুরি ।

আশরাফুল ইসলাম বেলাল
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৬:৪১

আশা করি ন্যায় বিচার একদিন হবেই

Liton
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৬:৩৫

ঠিক বলছেন ভাই

quamrul
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৫:৫৭

Peelkhana tragedy still remains a mystery. We don't know when the mystery will be clear

Mahmud
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৪:৫৩

বিডিআর বিদ্রোহ যেদিন হয় সেদিন সারাদিন টিভিতে আমরা বিদ্রোহী সৈন্যদের জালাময়ী বক্তব্য শুনেছি । ডিএডি তৌহিদের নেতৃত্যে বিদ্রোহীদের প্রধানমন্ত্রীর সাথে সাথে দেন দরবারই শুধু নয়, সাধারণ খ্খমা নিতেও দেখলাম । তাদের সবাইকে কিন্তু মৃত্যুদন্ড দেয়া হয়েছে । বিডিআর সদস্যরা যে কখনোই সেনা কমান্ড মানতে রাজী ছিলেন না আর সেটাই বিদ্রোহের প্রধান কারন , সেনা অফিসার বা তাদের পরিবারের সদস্যরা এই সত্যটিকে মানতে একেবারেই রাজী নন । তারা ধরেই নিয়েছেন এটার মধ্যে দেশীয় এবং প্রতিবেশী দেশের রাজনীতি আছে। ভবিষ্যতে যেন এ ঘটনার পুনরাবৃত্তি না ঽয় সে জন্য সবাইকে সত্যটা মেনে নেয়া উচিত এবং সময় থাকতে যে ভুল গত পন্চাশ বছর ধরে করে আসা হচ্ছে তা সংশোধন করা উচিত।

mozibur binkalam
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৪:১৮

এ কথার গুরুত্ব অনেক আসামি যদি সাক্ষী হয়।তখন বিচারকের ভূমিকা শূন্য। আমরাও আশাবাদী ন্যায় বিচার এক দিন হবে ইনশাল্লাহ।

London Eye
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৪:০২

More than a decade ago, the tragedy happened and it was time to accept the inevitable to heal the wound and move on. I do not agree with the young man, does he want recrimination and the politics of conspiracy must be put at rest. People like him and other families must have been represented either by an elected government or on their own. The culprits faced justice and he should accept the verdict not pandering to 'going beyond' the horizon.

Faruque Ahmed
২৫ ফেব্রুয়ারি ২০২১, বৃহস্পতিবার, ৩:৫৮

As the enemy still hidden / unknown , you / we should control your / our speech for safety.

অন্যান্য খবর